TV interview

খরা কবলিত অস্ট্রেলিয়ায় ক্যামেরার সামনে মাছি খেয়ে যাচ্ছে এক কিশোর!

ইন্টারভিউ নেওয়ার সময় ক্যামেরায় ধরা পড়ে ওই কিশোরের মুখে একটি মাছি বসছে। আর মাছিটি জিভ দিয়ে চেটে মুখে ঢুকিয়ে নিচ্ছে সে। একবার নয় এমন ঘটনা দ্বিতীয় বারও ক্যামেরায় ধরা পড়ে।

Advertisement

সংবাদ সংস্থা

সিডনি শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২০ ১২:২৫
Share:

টিভি ক্যামেরার সামনে দাঁড়িয়ে মাছি খেয়ে নিল কিশোর। ছবি: টুইটার থেকে নেওয়া।

মুখে কোনও মাছি বা পোকামাকড় ঢুকে গেলে মানুষের বমি করার উপক্রম, কিন্তু এই কিশোরের কাণ্ড দেখন আপনিই বমি করে ফেলতে পারেন। কিন্তু অস্ট্রেলিয়ার এক টিভি চ্যানেলে সম্প্রতি দেখা গেল তেমন এক দৃশ্য। ক্যামেরার সামনে দাঁড়িয়ে এক কিশোর দিব্বি পর পর দু’টি মাছি খেয়ে নিল। আর সেই ঘটনা এক দর্শক টিভি দেখার সময় খেয়াল করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন।

Advertisement

অস্ট্রেলিয়ায় বিস্তীর্ণ গ্রামীণ এলাকায় খরা চলছে। খরা নিয়ে একটি প্রতিবেদন তৈরি করছিল অস্ট্রেলিয়ার ‘চ্যানেল ১০’। এক গ্রামীণ পরিবারের সাক্ষাত্কার নিচ্ছিলেন সংবাদিক। সেই সময় ক্যামেরার সামনে দাঁড়িয়েছিল সেই পরিবারের চার সদস্য, এক দম্পতি ও তাদের ছেলে, মেয়ে।

ইন্টারভিউ নেওয়ার সময় ক্যামেরায় ধরা পড়ে ওই কিশোরের মুখে একটি মাছি বসছে। আর মাছিটি জিভ দিয়ে চেটে মুখে ঢুকিয়ে নিচ্ছে সে। একবার নয় এমন ঘটনা দ্বিতীয় বারও ক্যামেরায় ধরা পড়ে। যদিও বিষয়টি প্রথমে কারও নজরে আসেনি। প্রতিবেদনেও সে সম্পর্কে কোনও উল্লেখ ছিল না।

Advertisement

আরও পড়ুন: রতন টাটাকে ‘ছোটু’ সম্বোধন, মহিলার মন্তব্যে পাল্টা উত্তর দিলেন ৮২ বছরের ‘যুবক’

প্রতিবেদনটি সম্প্রচার হওয়ার সময় এক দর্শকের নজরে পড়ে বিষয়টি। তিনি ওই ঘটনা ক্যামেরাবন্দি করে টুইটারে আপলোড করে দেন। আর তার পরই সেটি ভাইরাল হয়ে যায়। মজার মজার সব কমেন্ট পড়তে থাকে ওই পোস্টে। এক নেটাগরিক লিখেছেন, "আপনি যখন খরা কবলিত এলাকায় থাকেন, তখন মাছি প্রোটিনের অন্যতম উত্স হতে পারে"।

আরও পড়ুন: করোনাভাইরাসের ভয়ে সিঙ্গাপুরে দেদার বিকোচ্ছে কন্ডোম!

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন