pet dog

সারারাত চিৎকার করছিল, বিরক্ত হয়ে পড়শির পোষ্যকে জীবন্ত কবর দিলেন বৃদ্ধা

৮২ বছর বয়সি অভিযুক্ত-মহিলা পড়শির প্রশ্নের মুখে তার অপরাধ স্বীকার করে ফেলে। পুলিশের কাছে সে জানিয়েছে, পড়শির কুকুর নিনাকে সে-ই মাটিতে জীবন্ত পুঁতে দিয়েছিল।

Advertisement

সংবাদ সংস্থা

রিয়ো ডি জেনিরো শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ০৭:৫৩
Share:

পোষ্যের চিৎকারে বিরক্ত হয়ে বাগানের মাটি খুঁড়ে জীবন্ত কবর দিলেন মহিলা। প্রতীকী ছবি।

প্রচণ্ড চিৎকার করছিল পড়শির কুকুর। রাগের চোটে পোষ্যটিকে বাগানের মাটি খুঁড়ে জীবন্ত কবর দিয়েছিল এক মহিলা। ব্রাজ়িলের প্লানুরা এলাকার ঘটনা। তবে রাখে হরি, মারে কে! গর্ত থেকে মাটি সরাতেই লাফিয়ে বেরিয়ে এল চারপেয়ে। দিব্য বেঁচে আছে নিনা।

Advertisement

৮২ বছর বয়সি অভিযুক্ত-মহিলা পড়শির প্রশ্নের মুখে তার অপরাধ স্বীকার করে ফেলে। পুলিশের কাছে সে জানিয়েছে, পড়শির কুকুর নিনাকে সে-ই মাটিতে জীবন্ত পুঁতে দিয়েছিল। তার বক্তব্য, সারা রাত চিৎকার করছিল কুকুরটি। সেই আওয়াজে ঘুমোতে পারছিল না বৃদ্ধা। এর পরে বাগানে গর্ত খুঁড়ে কুকুরটিকে সেখানে কবর দিয়ে দেয় অভিযুক্ত। তবে নিজের অপরাধ চেপে রাখতে পারেনি।

পোষ্যকে খুঁজে না পেয়ে ৩৩ বছর বয়সি মালকিনের সন্দেহ হয়। তিনি চেপে ধরতেই অপরাধ উগরে দেয় বৃদ্ধা। স্থানীয় সংবাদ মাধ্যমের তরফে জানা গিয়েছে, বৃদ্ধার কথা শুনে চমকে যান তরুণী। তিনি ছুটে যান বাগানে। এক জায়গায় কাঁচা মাটি দেখে খুঁড়তে শুরু করেন।

Advertisement

‘কবর’ থেকে জীবন্ত উদ্ধার করা হয়েছে নিনাকে। প্রায় দেড় ঘণ্টা মাটির নীচে ছিল কুকুরটি। সঙ্গে সঙ্গে পোষ্যকে চিকিৎসকের কাছে নিয়ে যান মালকিন। এই ঘটনায় এতটুকু অনুতপ্ত নয় বৃদ্ধা। কুকুরের মালকিনকে সে হুমকি দিয়েছে, তার বাড়ির ধারেকাছে যেন না যায় নিনা। পুলিশের কাছেও সে বলেছে, দরকার হলে আবার এই কাজ করবে। এর পরেই পশু নির্যাতনের অভিযোগে বৃদ্ধাকে হেফাজতে নিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন