Viral

বন্দুক নিয়ে ছোটাছুটি যুবকদের, অকুস্থলে হানা দিয়ে পুলিশ দেখল নীল ছবির শুটিং হচ্ছে!

নীল ছবির শুটিংয়ে মজার অভিজ্ঞতার কথা বলতে গিয়েই এই ঘটনার কথা তুলে ধরেছেন পর্ন তারকা ড্যানি ডি। পুলিশ হানা দেওয়ায় থমকে গিয়েছিল ছবির শুটিং।

Advertisement

সংবাদ সংস্থা

লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ১৬:৫১
Share:

যুবকদের হাতে যে বন্দুকগুলি ছিল, তা আসলে নকল। এটা দেখার পরই শুটিংয়ের সেট থেকে চলে যান পুলিশকর্মীরা। প্রতীকী ছবি।

খামারবাড়ির সামনে আচমকা হুলস্থুল কাণ্ড! চারদিকে দাঁড়িয়ে রয়েছেন বাউন্সাররা। ছোটাছুটি করছেন কয়েক জন ব্যক্তি। তাঁদের হাতে আবার বন্দুক। তা হলে কি ওই বাড়িতে আততায়ীরা হানা দিয়েছেন? লুটপাট চলছে? এ দৃশ্য দেখে ঘাবড়ে গিয়ে এমন আশঙ্কাই করেন পথচারীরা। সঙ্গে সঙ্গে খবর দিলেন পুলিশকে।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে এসে চোখ কপালে উঠল পুলিশের। বন্দুকধারীরা আদতে সত্যিকারের আততায়ী নন। আসলে সেখানে পর্ন ছবির শুটিং চলছিল। শুটিংয়ের জন্যই নীল ছবির কুশীলবরা নিরাপত্তারক্ষীদের পোশাক পরেছিলেন। আর তাঁদের হাতে যে বন্দুক ছিল, তা আসলে নকল। এমন কাণ্ডই ঘটেছিল এক বার এক নীল ছবির শুটিংয়ে।

সেই অভিজ্ঞতার কথা সম্প্রতি একটি সাক্ষাৎকারে তুলে ধরেছেন পর্ন তারকা ড্যানি ডি। নীল ছবির শুটিংয়ে মজার অভিজ্ঞতার কথা বলতে গিয়েই এই ঘটনার কথা তুলে ধরেন ড্যানি। তিনি ওই ছবিতেই অভিনয় করেছিলেন। তিনি জানান, আচমকা সেটে কেউ এক জন পুলিশকে দেখে চিৎকার করে বলে ওঠেন ‘পুলিশ, পুলিশ’। এর জেরে থমকে যায় ছবির শুটিংয়ের কাজ।

Advertisement

ড্যানি বলেছেন, ‘‘আমরা সব আইন মেনেই করেছিলাম। কিন্তু আমাদের ওই সব পোশাক পরতে হয়েছিল। তার পর রক্ষীদের পোশাক খুলে বেরিয়ে এসে পুলিশের সঙ্গে কথা বলি। ওঁদের জানাই যে, বন্দুকগুলো নকল। ওঁরা সেটা হাতে নিয়ে দেখেন। তার পরই সেট থেকে বেরোন পুলিশকর্মীরা।’’ এই কাণ্ডের পর আবার ছবির শুটিংয়ের কাজ শুরু হয়েছিল সে দিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন