Florida

এই মহিলার প্যান্টের পকেট থেকে কী বার হল দেখুন...

অফিসার মহিলাকে জিজ্ঞেস করেন আপনার কাছে আর কিছু আছে কিনা। এর উত্তরে ওই মহিলা তাঁর পকেট থেকে একটি অ্যালিগেটর বের করে দেন। তা দেখে তাজ্জব বনে যান ওই অফিসার

Advertisement

সংবাদ সংস্থা

মিয়ামি শেষ আপডেট: ০৮ মে ২০১৯ ১৯:০৭
Share:

মহিলার পকেট থেকে উদ্ধার হয় অ্যালিগেটর। ছবি : ফেসবুক থেকে নেওয়া।

আপনি আপনার পকেটে কী কী রাখেন? এর উত্তরের কোনও শেষ নেই। কিন্তু কখনও পকেটে কোনও কুমির জাতীয় প্রাণি রাখার কথা চিন্তা করেছেন কি?আপনি হয়তো চিন্তাও করেননি। কিন্তু এক মহিলা তাঁর পকেটে করে অ্যালিগেটর নিয়ে যাচ্ছিলেন। শেষে পুলিশের হাতে ধরা পড়েছেন।

Advertisement

ফ্লোরিডার পশ্চিম উপকূল এলাকার এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, গাড়িতে করে যাচ্ছিলেন এক মহিলা। সেই সময় চেকিংয়ের জন্য তাঁকে থামান। তাঁর গাড়ি থেকে ৪১টি কচ্ছপ পাওয়া যায়। চেকিং প্রায় শেষের মুখে। তখন ওই অফিসার মহিলাকে জিজ্ঞেস করেন আপনার কাছে আর কিছু আছে কিনা। এর উত্তরে ওই মহিলা তাঁর পকেট থেকে একটি অ্যালিগেটর বের করে দেন। তা দেখে তাজ্জব বনে যান ওই অফিসার।

মহিলাকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিয়ে ফ্লোরিডার মত্স্য ও বন্যপ্রাণী বিভাগ তদন্ত করছে। কেন ওই মহিলা কচ্ছপগুলি নিয়ে যাচ্ছিলেন, আর পকেটেই বা অ্যালিগেটর রেখেছিলেন কেন তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন : ডোরবেল বাজাচ্ছে অ্যালিগেটর!

আরও পড়ুন : কুমিরের গান শুনবেন? দেখুন ভিডিয়ো

এই গোটা ঘটনা ফ্লোরিডার শেরিফ অফিস সোস্যাল মিডিয়ায় পোস্ট করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন