Valentine’s Day

গোলাপ কিনতে ভুলে যাওয়ায় প্রাক্তন প্রধানমন্ত্রীর কান মুলে দিলেন স্ত্রী!

বলেছেন, ‘জীবনের বিশেষ দিনে গোলাপ না কিনে ভুলেও বাড়ি যেও না।’

Advertisement

সংবাদ সংস্থা

থিম্পু শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৯ ১০:৪৯
Share:

প্রেমদিবসে গোলাপ ফুল না কেনায় এই অবস্থা হল ভুটানের প্রাক্তন প্রধানমন্ত্রীর। ছবি টুইটার থেকে সংগৃহীত।

শেরিং তোবগে। বয়স ৫৩। শুধু এটুকু বললে তাঁর পরিচয় সম্পূর্ণ হয় না। কারণ তিনি ভুটানের প্রাক্তন প্রধানমন্ত্রী। ২০০৮ থেকে ২০১৩ সাল পর্যন্ত সে দেশের শাসনভার সামলেছেন তিনি। তবে যিনি শাসক তাঁকেও বোধহয় থাকতে হয় কারও শাসনের অধীনে। কোনও ভুল করলে নিস্তার নেই। প্রেম দিবসে তোবগের করা টুইট সে কথাই যেন প্রমাণ করছে।

Advertisement

ভ্যালেন্টাইন ডে-তে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন তোবগে। সেখানে ভুটানের প্রাক্তন প্রধানমন্ত্রীকে দেখা যাচ্ছে গাড়ি চালাতে। আর গাড়ির পিছনের আসনে বসে আছেন তাঁর স্ত্রী তাশি দলমা। আর পিছনের সিটে বসে সেখান থেকেই তোবগের কান মুলে দিচ্ছেন তিনি!

সেই ছবিতে ভুটানের প্রাক্তন সর্বোচ্চ শাসকের মুখের ভঙ্গিমা দেখে মনে হচ্ছে, যেন পড়া না পারার জন্য হয়ত অভিভাবকের বকুনি খেয়েছেন। কিন্তু প্রেমদিবসে স্ত্রীর কাছে কান মোলা কেন খেলেন তোবগে?

Advertisement

নেটিজেনদের প্রশ্নের উত্তরে কারণ খোলসা করেছেন তিনি। তোবগে জানিয়েছেন, ভ্যালেন্টাইন ডে-তে স্ত্রীর জন্য গোলাপ কিনতে ভুলে গিয়েছিলেন। সে জন্যই এই অবস্থা হয়েছে তাঁর। নিজের অভিজ্ঞতা থেকে তিনি নেটিজেনদের সাবধানও করেছেন। বলেছেন, ‘জীবনের বিশেষ দিনে গোলাপ না কিনে ভুলেও বাড়ি যেও না।’

আরও পড়ুন: আদালতে শুনানি চলার সময় ঘুমিয়ে পড়লেন বিচারপতি

(সারাবিশ্বের সেরা সব খবরবাংলায় পড়তে চোখ রাখতে পড়ুন আমাদের আন্তর্জাতিক বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন