Germany

দাম্পত্যে বিরক্ত, ১৪০০ টাকায় স্বামীকে বিক্রি করতে অনলাইনে বিজ্ঞাপণ দিলেন স্ত্রী!

দীর্ঘদিনের দাম্পত্যে বিরক্তি এসে গিয়েছিল। তাই অনলাইনে নিজের স্বামীকে বেচে দেওয়ার সিদ্ধান্ত নিলেন জার্মানির হামবুর্গ শহরের এক মহিলা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০১৮ ১২:২৪
Share:

প্রতীকি চিত্র। ছবি: শাটার স্টক

দীর্ঘদিনের দাম্পত্যে বিরক্তি এসে গিয়েছিল। তাই অনলাইনে নিজের স্বামীকে বেচে দেওয়ার সিদ্ধান্ত নিলেন জার্মানিহামবুর্গ শহরের এক মহিলা। ৪০ বছর বয়সী সেই মহিলার নাম ডর্তে এল বলে জানা গিয়েছে।

Advertisement

একটি নামজাদা ই-কমার্স সাইট ‘ইবে’-তে বিজ্ঞাপণ দিয়ে তিনি লিখেছেন যে, দীর্ঘ সাত বছরের বিবাহিত জীবন কাটালেও বর্তমানে তিনি আর তাঁর স্বামীর সঙ্গে একাত্ম বোধ করেন না। তাই নিজের স্বামীকে ছেড়ে দিতে চান তিনি। এর জন্য বেশি দামও ধার্য করেননি ডর্তে! যিনিই তাঁর স্বামীকে কিনতে চান, তাঁকে খরচ করতে হবে মাত্র ১৬ পাউন্ড বা ভারতীয় মুদ্রায় মাত্র ১৪০০ টাকা! কিন্তু এতই কম তাঁর স্বামীর দাম? ডর্তে জানিয়েছেন ১৬ তাঁর ‘লাকি’ সংখ্যা বলেই ওই দাম ধার্য করেছেন তিনি। যদিও তাতেও অসুবিধা থাকে, তা হলে দরাদরি করতেও অসুবিধা নেই বলে জানিয়েছেন তিনি।

বিজ্ঞাপণটি নজরে আসতেই ভাইরাল হয়ে যায় তা। আলোচনা শুরু হয়ে যায় এই রকম বিজ্ঞাপণ আদৌ দেওয়া উচিত কি না সেই নিয়ে। যদিও ডর্তে জানিয়েছেন যে, এই বিজ্ঞাপণ দেওয়ার পর থেকে রীতিমতো সাড়া পাচ্ছেন তিনি। কেউ তাঁর স্বামীকে ‘কেনবার’ জন্য আগ্রহ না দেখালেও, তাঁর এই বিজ্ঞাপণের প্রেক্ষিতে প্রচুর ‘স্মাইলি’ পেয়েছেন তিনি। তবে নেহাতই মজা করবার জন্যই এই বিজ্ঞাপণটি দিয়েছিলেন বলে জানিয়েছেন ডর্তে।

Advertisement

আরও পড়ুন: ফিলিপিন্সে ভূমিকম্প, ফিরল সুনামির আতঙ্ক

যদিও ডর্তের স্বামী প্রথমে এই ব্যাপারে কিছুই জানতেন না বলে জানা গিয়েছে। সংবাদমাধ্যমে বিষয়টি নিয়ে আলোচনা শুরু হওয়ার পরেই তিনি সবটা জানতে পারেন।

আরও পড়ুন: বর্ষশেষের শীত-ঝড়ে নাস্তানাবুদ আমেরিকা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন