Fire breaks out in Disneyland

মুখের আগুন ছড়াল শরীরে, পুড়ে গেল আস্ত ড্রাগন, মাঝপথে বন্ধ অনুষ্ঠান, ছড়াল আতঙ্ক

শনিবার রাতে ডিজনিল্যান্ডের টম সয়্যার দ্বীপে ‘ফ্যান্টাসমিক’ অনুষ্ঠান চলছিল। সেই শোয়ে ছিল একটি ড্রাগন, যার মুখ দিয়ে আগুন বার হয়। অনুষ্ঠানের মাঝেই ৪৫ ফুট উঁচু ওই ড্রাগনে আগুন ধরে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৭:২২
Share:

ডিজনিল্যান্ডের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, অপ্রত্যাশিত এই পরিস্থিতির জন্য অনুষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে। ছবি: টুইটার।

বাচ্চাদের জন্য অনুষ্ঠান চলছিল। তখনই ড্রাগনে আগুন। ক্যালিফোর্নিয়ার ডিজনিল্যান্ডে আতঙ্ক ছড়ায়। প্রাণভয়ে ছুটোছুটি শুরু করেন দর্শকেরা। মাঝপথেই থেমে যায় শো।

Advertisement

শনিবার রাতে ডিজনিল্যান্ডের টম সয়্যার দ্বীপে ‘ফ্যান্টাসমিক’ অনুষ্ঠান চলছিল। সেই শোয়ে ছিল একটি ড্রাগন, যার মুখ দিয়ে আগুন বার হয়। অনুষ্ঠানের মাঝেই ৪৫ ফুট উঁচু ওই ড্রাগনে আগুন ধরে যায়। ভিডিয়োতে দেখা গিয়েছে, দাউ দাউ করে আগুন জ্বলছে। ভয়ে ছুটোছুটি করছেন দর্শকেরা।

ডিজনিল্যান্ডের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, অপ্রত্যাশিত এই পরিস্থিতির জন্য অনুষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে। সে জন্য ক্ষমাও চেয়ে নিয়েছেন কর্তৃপক্ষ। তাদের তরফে জানানো হয়েছে, কর্মী এবং দর্শকদের নিরাপদে ওই স্থান থেকে বার করে দেওয়া হয়েছে। সতর্কতার কারণে আগামী কয়েক দিন টম সয়্যার দ্বীপে আগুনের কোনও অনুষ্ঠান হবে না বলেও জানানো হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দমকল। আগুন সহজেই নিয়ন্ত্রণে আনা গিয়েছে। হতাহতের খবর নেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন