Crime

রাস্তায় দুই নাবালিকার চুলোচুলি! এক জনকে মাটিতে ফেলে লাথি-ঘুষি মারলেন অন্য জন

কী কারণে হামলা, তা স্পষ্ট নয়। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্ত নাবালিকাকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

লিভারপুল শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৪:০৩
Share:

অভিযুক্ত নাবালিকাকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

রাস্তার মধ্যে দুই নাবালিকার চুলোচুলি। এক নাবালিকাকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল অপর নাবালিকার বিরুদ্ধে। লাথি, ঘুষি মারার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের লিভারপুলে।

Advertisement

গত ২ জানুয়ারি সন্ধ্যায় নোসলে হাইটসের কাছে একটি রাস্তায় ১৬ বছরের এক নাবালিকাকে লাথি ও ঘুষি মারার অভিযোগ উঠেছে অন্য এক নাবালিকার বিরুদ্ধে। সম্প্রতি এই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

মোবাইল ফোনে রেকর্ড করা ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, দুই নাবালিকার মধ্যে কথা কাটাকাটি হচ্ছে। তার পরই এক নাবালিকার উপর আচমকা মারধর শুরু করেন অন্য নাবালিকা। নাবালিকাকে মাটিতে ফেলে লাথি, ঘুষি মারা হয়। পুলিশ সূত্রে খবর, একটি পার্টিতে গিয়েছিল তারা। তার পরই গোলমাল বাধে। তবে কী নিয়ে গোলমাল, তা জানা যায়নি।

Advertisement

এই ঘটনায় ১৫ বছর বয়সি এক নাবালিকাকে গ্রেফতার করেছে মেরিসাইড পুলিশ। তবে পরে শর্তসাপেক্ষে তাকে জামিনে মুক্ত করা হয়েছে। আক্রান্ত নাবালিকার মা জানিয়েছেন, তাঁর কন্যার মৃত্যু পর্যন্ত হতে পারত। ওই নাবালিকার মুখের অভ্যন্তরে আঘাত লেগেছে। ঘাড়েও আঘাত রয়েছে বলে দাবি করা হয়েছে। চিকিৎসা চলছে তার।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মারধরের সময় অভিযুক্ত নাবালিকা পথচলতি মানুষদের কাছ থেকে মদের বোতল চাইছিল। ওই বোতল যদি কেউ অভিযুক্ত নাবালিকাকে দিতেন, তা হলে বোতল দিয়ে নাবালিকার মাথায় মারা হত বলে আশঙ্কা প্রকাশ করেছেন আক্রান্তের মা। এই ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন