বন্দুকবাজের গুলি, ডালাসে নিহত ৭

পুলিশ ওই বাড়িতে ঢুকে দেখে, ঘরে অনেকেই ছড়িয়ে ছিটিয়ে পড়ে। বন্দুকবাজ তাঁকে দেখামাত্রই গুলি চালায়। পাল্টা গুলি চালায় পুলিশ। তাতেই ঘায়েল হয় বন্দুকবাজ।

Advertisement

সংবাদ সংস্থা

হিউস্টন শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৭ ০২:৩০
Share:

ফের বন্দুকবাজের হামলা আমেরিকায়। এ বার এক পার্টিতে বন্দুকবাজের গুলিতে মৃত্যু হল সাত জনের। পুলিশ গুলি করে মেরেছে ঘাতককেও। কাল রাতে পার্টি চলছিল টেক্সাসের ডালাসের উত্তর শহরতলির প্লানোয়। রাত আটটা নাগাদ পুলিশের কাছে খবর যায়, কাস্টার রোডের কাছে ওয়েস্ট স্প্রিং ক্রিক পার্কওয়ের একটি বাড়ি থেকে পর পর গুলি চলার আওয়াজ আসছে। ঘটনাস্থলে দ্রুত পুলিশ পৌঁছয়।

Advertisement

পুলিশ ওই বাড়িতে ঢুকে দেখে, ঘরে অনেকেই ছড়িয়ে ছিটিয়ে পড়ে। বন্দুকবাজ তাঁকে দেখামাত্রই গুলি চালায়। পাল্টা গুলি চালায় পুলিশ। তাতেই ঘায়েল হয় বন্দুকবাজ। আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করা হয়েছে। তাঁরা চিকিৎসাধীন। গোটা ঘটনায় কিছু ধোঁয়াশা আছে। স্থানীয় বাসিন্দারা জানান, সন্ধে থেকে বাড়িতে পার্টি চলছিল। কিন্তু বাড়িতে নাকি সকলে ফুটবল ম্যাচও দেখছিলেন। সেই খেলা থেকেই ঝামেলার সূত্রপাত বলে মনে করছে পুলিশ। তবে সরকারি ভাবে এ নিয়ে মুখ খোলেনি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন