হত্যার পরেই কান্দিলের দেহের ভিডিও প্রকাশ্যে

কান্দিল বালোচ হত্যাকাণ্ডে তাঁর ভাই মহম্মদ ওয়াসিম আজিমকেই গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে কান্দিলের বাবার দায়ের করা অভিযোগের ভিত্তিতে। তবে পাক পুলিশ সূত্রকে উদ্ধৃত করে বিভিন্ন সংবাদ সংস্থা জানাচ্ছে, দিদিকে খুনের কথা কবুল করেছে ওয়াসিম।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৬ ১২:২০
Share:

ম্যাগাজিনের ফটোশুটে বালোচ।— ফাইল চিত্র।

কান্দিল বালোচ হত্যাকাণ্ডে তাঁর ভাই মহম্মদ ওয়াসিম আজিমকেই গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে কান্দিলের বাবার দায়ের করা অভিযোগের ভিত্তিতে। তবে পাক পুলিশ সূত্রকে উদ্ধৃত করে বিভিন্ন সংবাদ সংস্থা জানাচ্ছে, দিদিকে খুনের কথা কবুল করেছে ওয়াসিম। এবং তাঁর দাবি, পারিবারিক ‘সম্মান’ রক্ষার জন্যই তিনি এই খুন করেছেন।

Advertisement

শুক্রবার মুলতানের বাড়িতে মৃত অবস্থায় উদ্ধার হয় বিতর্কিত পাক মডেল কান্দিল বালোচের মৃতদেহ। প্রাথমিকভাবে পুলিশের সন্দেহ হয়, তাঁকে শ্বাস রোধ করে খুন করা হয়েছে। কিন্তু ময়নাতদন্তকারী চিকিত্সকদের মতে, সম্ভবত শ্বাসরোধের আগে তাঁকে বিষাক্ত কিছু খাওয়ানো হয়েছিল।শুক্রবার, খুন হওয়ার দিনেও, সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করে কান্দিল লিখেছিলেন, “কত বার আমাকে টেনে নামানো হবে তাতে আমার কিচ্ছু এসে যায় না, আমি কিন্তু একজন যোদ্ধা এবং আমি উঠে দাঁড়াবোই”। সেই কান্দিলের শেষ সময়ের ভিডিও এ বার প্রকাশ্যে।

দেখুন সেই ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন