bizarre

বেশি কাছের, প্রেমিকার বদলে পুতুলকে বিয়ে হংকঙের ব্যক্তির

নারীদের থেকে পুতুলের সঙ্গে মেশা সহজ লেগেছে তাঁর কাছে। পুতুলের প্রতি নিজের আকর্ষণ যে প্রবল, তাও অনুভব করেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

হংকং শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ১৬:৪৭
Share:

পুতুলকে বিয়ে। ছবি টুইটার থেকে নেওয়া।

নারীদের থেকে পুতুলের সঙ্গে মেশা সহজ লেগেছে তাঁর কাছে। পুতুলের প্রতি নিজের আকর্ষণ যে প্রবল, তাও অনুভব করেছেন। তাই জীবনসঙ্গিনী হিসাবে মানুষের পরিবর্তে সেক্স ডল বা যৌন পুতুলকেই বেছে নিয়েছেন হংকঙের ৩৬ বছরের এক ব্যক্তি। জাই তিয়াংরং নামের ওই ব্যক্তি এক বছর আগে কেনা ‘মোচি’কেই সম্প্রতি বিয়ে করেছেন।

Advertisement

৩৬ বছরের তিয়াংরং বাবা-মায়ের সঙ্গেই থাকেন। বাবা-মা, আত্মীয় স্বজন এবং নিকট বন্ধুবান্ধবদের উপস্থিতিতেই ওই পুতুলকে বিয়ে করেছেন তিনি। পুতুল মোচির জন্য আইফোন ১২ সহ একাধিক উপহারও কিনেছেন ওই ব্যক্তি। পুতুলের গা নষ্ট হতে পারে— এই আশঙ্কায় তিনি নিজের স্ত্রীকে চুম্বন করেননি বলেও উল্লেখ করা হয়েছে এক ব্রিটিশ সংবাদমাধ্যমের প্রতিবেদনে। জানা গিয়েছে, ২০১৯ সালে ১০ হাজার ইউয়ানে (ভারতীয় মুদ্রায় প্রায় ১ লক্ষ টাকা) মোচিকে কিনেছিলেন তিনি।

এই বিয়ে নিয়ে তিয়াংরং বলেছেন, ‘‘আমি মোচিকে খুব সম্মান করি। এর আগে আমার মানুষ প্রেমিকা ছিল। কিন্তু এখন আমি পুতুলের প্রতি আকৃষ্ট। যদিও আমি ওর সঙ্গে কোনও দিন যৌন সম্পর্ক স্থাপন করিনি।’’ পুতুলকে বিয়ে করার কারণও বলেছেন হংকঙের ওই ব্যক্তি। বলেছেন, ‘‘যখন আমি আর আমার প্রাক্তন বান্ধবী এক সঙ্গে থাকতাম, ওর নজর ফোনেই বেশি থাকত। কিন্তু মোচি আলাদা। তার সব আকর্ষণ আমাকে ঘিরেই।"

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন