National Championship Air Races

রানওয়েতে থমকে যাওয়া প্লেনে আর এক প্লেনের ধাক্কা! তারপর? দেখুন ভিডিও

দম বন্ধ করা পরিস্থিতি। রানওয়েতে যান্ত্রিক ত্রুটিতে থমকে গেছে বিমান। পিছন থেকে ছুটে আসছে আর একটা। ছুটে এল শুধু নয়, ধাক্কাও মারল। আমেরিকার নেভাদায় এই ঘটনার ভিডিও ফুটেজ মিলেছে দাঁড়িয়ে পড়া বিমানটির ককপিটে থাকা ক্যামেরার সৌজন্যে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০১৬ ১৫:৩৪
Share:

ছবি- ইউটিউব

দম বন্ধ করা পরিস্থিতি। রানওয়েতে যান্ত্রিক ত্রুটিতে থমকে গেছে বিমান। পিছন থেকে ছুটে আসছে আর একটা। ছুটে এল শুধু নয়, ধাক্কাও মারল। আমেরিকার নেভাদায় এই ঘটনার ভিডিও ফুটেজ মিলেছে দাঁড়িয়ে পড়া বিমানটির ককপিটে থাকা ক্যামেরার সৌজন্যে। আর সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

গত ১৮ সেপ্টেম্বর রেনো ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ এয়ার রেসে অন্যতম প্রতিযোগী ছিলেন থম রিচার্ড। হঠাত্ই গোলযোগ দেখা যায় তাঁর ইঞ্জিনে। রানওয়েতে বিমান থামিয়ে দেন থম। কিন্তু স্টান্ট শো-র অন্যান্য প্রতিযোগীদের সবাই তা বুঝে ওঠার আগেই ঘটে যায় বিপত্তি। পিছন থেকে এসে ধাক্কা মেরে বেরিয়ে যায় আর একটা এয়ারক্র্যাফট।

থম এখনও বিশ্বাস করতে পারছেন না তিনি বেঁচে গেছেন। শুধু ডান হাতে চোট লেগেছে। আর কিচ্ছু নয়। নিজেই ফেসবুকে শেয়ার করেছেন এই ভিডিও। আর লিখেছেন, “আর চার ফুট বাঁ দিকে হলেই মাংসের কিমা হয়ে যেতাম। আক্ষরিক অর্থেই একটা গুলি থেকে বাঁচা। হাতটার খারাপ অবস্থাটা একটা অতি সামান্য দাম। এটুকু আমাকে মেনে নিতেই হবে।”

Advertisement

আরও পড়ুন- দুর্গোৎসবের নতুন স্বাদ আনন্দ উৎসবে

আরও পড়ুন- দক্ষিণ কলকাতার নানা মণ্ডপের ঝলক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন