Aliens

ভিন্‌গ্রহীদের সঙ্গে সঙ্গম করতে চাই! সাক্ষাৎকারে বললেন পর্নতারকা

বছর আটত্রিশের এই পর্নতারকা বলেছেন, “এই জীবনে যত রকম অভিজ্ঞতা অর্জন করা যায়, তা করে নিতে চাই।”

Advertisement

সংবাদ সংস্থা

কুইন্সল্যান্ড শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৫:২৩
Share:

অস্ট্রেলীয় পর্নতারকা অ্যাঞ্জেলা হোয়াইট। ফাইল চিত্র।

তিনি ভিন্‌গ্রহীদের সঙ্গে সঙ্গম করতে আগ্রহী। এক সাক্ষাৎকারে এমনই ইচ্ছা প্রকাশ করেছেন অস্ট্রেলীয় পর্নতারকা অ্যাঞ্জেলা হোয়াইট। ভিন্‌গ্রহী আছে, না কি নেই, এ নিয়ে বিস্তর তর্কবিতর্ক, নানা রকম মতামত রয়েছে। কিন্তু অস্ট্রেলীয় এই পর্নতারকা মনে করেন, ভিন্‌গ্রহীরা আছে। শুধু তাই-ই নয়, তারা যদি কোনও দিন এই পৃথিবীতে আসে, তা হলে তাদের সঙ্গে তিনি সঙ্গম করতেও প্রস্তুত।

Advertisement

বছর আটত্রিশের এই পর্নতারকা বলেছেন, “এই জীবনে যত রকম অভিজ্ঞতা অর্জন করা যায়, তা করে নিতে চাই।” এই প্রসঙ্গে বলতে গিয়েই ভিন্‌গ্রহীদের কথা তোলেন হোয়াইট। তখনই তিনি দাবি করেন, ভিন্‌গ্রহীদের সঙ্গে তিনি সঙ্গমের অভিজ্ঞতা অর্জন করতে চান।

ওই সাক্ষাৎকারে অ্যাঞ্জেলা জানান, সহ-তারকা কিরান লিয়ের সঙ্গে দীর্ঘ ক্ষণ ধরে সঙ্গমের একটি দৃশ্য শুট করতে গিয়ে প্রায় মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরেছেন। ঘটনাটি ২০১৩ সালের। ওই দৃশ্য শুট করার সময় আচমকাই অ্যাঞ্জেলার অ্যাপেন্ডিক্স ফেটে যায়। তবে দ্রুত হাসপাতালে ভর্তি করিয়ে অস্ত্রোপচার করানো হয়। চার দিনের মধ্যেই আবার ‘পর্ন এক্সপো’তে যোগ দেন।

Advertisement

পর্নতারকার এই অদ্ভুত দাবি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। নেটাগরিকরা তাঁর অভিজ্ঞতা অর্জনের বিষয়ে নানা রকম মন্তব্য করেছেন। যদিও সেই সব মন্তব্যকে গুরুত্ব দিতে নারাজ পর্নতারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন