reham khan

Imran Khan: রেহামের গাড়ি লক্ষ্য করে গুলি! এটাই নয়া পাকিস্তান ইমরানের? প্রশ্ন প্রাক্তন স্ত্রীর

হঠাৎ তাঁর গাড়ি লক্ষ্য করে গুলি চালায় দু’জন অজ্ঞাত পরিচয় ব্যক্তি। বন্দুকের মুখে তাঁর গাড়িকে দাঁড় করিয়েও রাখে।

Advertisement

সংবাদ সংস্থা

ইসলামাবাদ শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২২ ১০:০২
Share:

ঘটনার জন্য রেহাম আঙুল তুলেছেন তাঁর প্রাক্তন স্বামী তথা পাক প্রধানমন্ত্রীর দিকে। ফাইল ছবি

রবিবার রাতে ভাগ্নের বিয়ে থেকে বাড়ি ফিরছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খান। মাঝপথে হঠাৎ তাঁর গাড়ি লক্ষ্য করে গুলি চালায় দু’জন অজ্ঞাত পরিচয় ব্যক্তি। বন্দুক ধরে তাঁর গাড়িকে দাঁড় করিয়েও রাখে। কোনও মতে অন্য গাড়িতে চেপে পালিয়ে গিয়ে নিজের প্রাণ বাঁচায়েছেন রেহাম। এমনটাই দাবি করলেন তিনি।

ঘটনার পর পরই আতঙ্কিত রেহাম টুইট করেন। লেখেন, ‘ভাগ্নের বিয়ে থেকে বাড়ি ফিরছিলাম। হঠাৎ বাইকে চেপে দুই দুষ্কৃতি এসে আমাদের গাড়ি লক্ষ্য করে গুলি চালাতে থাকে। বন্দুক ধরে গাড়িকে দাঁড় করিয়ে রাখে। আমি অন্য গাড়িতে উঠে পড়েছি। ওই গাড়িতে আমার নিরাপত্তারক্ষী ও চালক আছেন।’

Advertisement

তবে এই ঘটনার জন্য তিনি আঙুল তুলেছেন তাঁর প্রাক্তন স্বামী তথা পাক প্রধানমন্ত্রীর দিকে। রেহাম লিখেছেন, ‘এটাই কি ইমরান খানের নয়া পাকিস্তান! কাপুরুষ, গুণ্ডা ও লোভীদের দেশে আপনাকে স্বাগত!’

সাংবাদিক ও প্রাক্তন টিভি সঞ্চালক রেহাম খান ২০১৪ সালে ইমরানকে বিয়ে করেন। ২০১৫ সালে ৩০ অক্টোবর তাঁদের বিচ্ছেদ হয়। এর আগে প্রকাশ্যেই তিনি প্রাক্তন স্বামীর সরকারের সমালোচনা করেছেন। ২০১৯ সালে পুলওয়ামা হামলার পর তিনি ইমরানকে সেনাবাহিনীর হাতের পুতুল বলেছিলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন