Viral video

অভিভাবকের মতো বাচ্চা মেয়ের হাত থেকে স্কুলব্যাগ নিয়ে নিল পোষ্যটি, ভাইরাল মজার ভিডিয়ো

তার যেন তর সইছে না, বার বার ঘেউ ঘেউ করে আর পেন্ডুলামের মতো লেজ নেড়ে চলেছে সে। যেন তাড়াতাড়ি তার বন্ধুকে নেমে আসতে বলছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২০ ২০:০১
Share:

টুইটার থেকে নেওয়া ছবি।

কুকুর মানুষের কতটা ভাল বন্ধু, প্রায়ই সেই সংক্রান্ত নানা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় সামনে আসে। তেমনই এক ভিডিয়ো পোস্ট করলেন এক টুইটার ইউজার। স্কুল বাস থেকে নেমে আসা এক বাচ্চা মেয়ে আর তার জন্য অপেক্ষমাণ পোষ্যটির এমন আদুরে ভিডিয়ো খুব কমই দেখা গিয়েছে। ফলে মাত্র কয়েক ঘণ্টাতেই ভাইরাল হওয়া ভিডিয়োটি কয়েক হাজার ভিউ পেয়েছে।

Advertisement

ভিডিয়োটি ‘দ্যা ফিল গুড পেজ’ নামে এক টুইটার হ্যান্ডলে পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, স্কুল বাস থেকে নামছে এক বছর তিন-চারেকের বাচ্চা মেয়ে। আর নীচে তার জন্য অপেক্ষা করছে একটি কুকুর। তার যেন তর সইছে না, বার বার ঘেউ ঘেউ করে আর পেন্ডুলামের মতো লেজ নেড়ে চলেছে সে। যেন তাড়াতাড়ি তার বন্ধুকে নেমে আসতে বলছে।

বাচ্চা মেয়েটিকে বাসের দরজার সামনে দেখা যেতেই কুকুরটি প্রায় লাফিয়ে সামনের পা দু’টি বাসে তুলে এগিয়ে যায় তার দিকে। শিশুটির হাতে থাকা স্কুলের ব্যাগ এক রকম ছিনিয়ে নেয়। মেয়েটিও ব্যাগটি পোষ্যকে দিয়ে ধীরে ধীরে বাস থেকে নেমে আসে। যদিও হয়তো এটি রোজকার ঘটনা, তাও বন্ধুকে কাছে পেয়ে কুকুরটির আনন্দ যেন আর ধরছিল না। এবার মেয়েটি আর কুকুরটি দু’জনেই বাসের বাকি যাত্রীদের বিদায় জানায়, শিশুটি হাত নেড়ে আর কুকুরটি লেজ নেড়ে।

Advertisement

আরও পড়ুন: বল ভেবে ক্যামেরার ফোকাসে টাক, ভাইরাল ফুটবল ম্যাচের ভিডিয়ো

আরও পড়ুন: গোবরের গণেশ কিনবেন? বিনিময়ে দিতে পারেন গরুর খাবার

সেখানে উপস্থিত কেউ একজন মোবাইল ক্যামেরায় এই মজার ঘটনা ক্যামেরাবন্দি করেন। পরে যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ২৪ ঘণ্টার আগেই ভিডিয়ো প্রায় ১৫ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে হাজারের উপর লাইক পেয়েছে। আর স্বাভাবিক ভাবেই এমন একটি ভিডিয়োর কমেন্ট বক্স যে মজার মন্তব্যে ভরে যাবে, তাতে আর আশ্চর্যের কী। তবে ভিডিয়োটি পুরনো হতে পারে। কারণ বাসের ড্রাইভার বা শিশু কারোর মুখেই মাস্ক ছিল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন