Crime

ক্যালিফোর্নিয়ায় অপহৃত ৮ মাসের শিশু-সহ ৪ ভারতীয় বংশোদ্ভূতের দেহ মিলল বাগানে

স্থানীয় সময় সোমবার ক্যালিফোর্নিয়ার মার্সড কাউন্টি থেকে তাঁদের অপহরণ করা হয় বলে অভিযোগ উঠেছিল। কী কারণে অপহরণ তা এখনও জানতে পারেনি পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ০৯:৫০
Share:

কী কারণে মৃত্যু, খতিয়ে দেখছে পুলিশ। ফাইল চিত্র।

আশঙ্কাই সত্যি হল। ক্যালিফোর্নিয়ায় অপহৃত ৮ মাসের শিশু-সহ ৪ ভারতীয় বংশোদ্ভূতের দেহ উদ্ধার করা হল। বুধবার একটি বাগান থেকে তাঁদের দেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে ক্যালিফোর্নিয়ার পুলিশ।

Advertisement

স্থানীয় সময় সোমবার ক্যালিফোর্নিয়ার মার্সড কাউন্টি থেকে তাঁদের অপহরণ করা হয় বলে অভিযোগ উঠেছিল। মার্সড কাউন্টি শেরিফের দফতর থেকে এক বিবৃতিতে জানানো হয়েছিল, ৩৬ বছর বয়সি যশদীপ সিংহ, তাঁর ২৭ বছর বয়সি স্ত্রী জসলিন কউর ও তাঁদের আট মাসের শিশুকন্যাকে অপহরণ করা হয়েছে। ৩৯ বছর বয়সি আমনদীপ সিংহ নামে এক ব্যক্তিকেও তুলে নিয়ে যাওয়া হয়।

তবে কী কারণে তাঁদের অপহরণ করা হল, এ নিয়ে জানা যায়নি। মার্সড কাউন্টির শেরিফ ভার্ন ওয়ার্নকে জানিয়েছেন, ইন্ডিয়ানা রোড ও হাচিনসন রোডের কাছে একটি বাগানে বুধবার সন্ধ্যায় তাঁদের দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, বাগানের এক মালি প্রথমে দেহগুলি দেখতে পান। এই ঘটনায় জেসুস ম্যানুয়েল সালগাডো নামে ৪৮ বছর বয়সি এক সন্দেহভাজনকে পাকড়াও করেছে পুলিশ।

Advertisement

প্রসঙ্গত, ২০১৯ সালে ক্যালিফোর্নিয়ার বাড়ি থেকে তুষার আত্রে নামে এক ভারতীয় বংশোদ্ভূতকে অপহরণ করা হয়েছিল বলে অভিযোগ উঠেছিল। পরে একটি গাড়ি থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়েছিল। ক্যালিফোর্নিয়ার সান্তাক্রুজ এলাকায় থাকতেন তুষার। ২০১৯ সালের ১ অক্টোবর তাঁকে অপহরণ করা হয়েছিল বলে অভিযোগ উঠেছিল। সেই ঘটনার স্মৃতি আবার ফিরল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন