Luxury Car

লন্ডন থেকে বিলাসবহুল গাড়ি চুরির অভিযোগ, দামি গাড়ির সন্ধান পাওয়া গেল পাকিস্তানের করাচিতে

২ সেপ্টেম্বর তল্লাশি চলাকালীন করাচির একটি বাড়ির বারান্দা থেকে ধূসর রঙের ওই দামি গাড়িটি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় গাড়ির মালিক বলে যিনি দাবি করেছেন, তাঁকে হেফাজতে নেওয়া হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

করাচি শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ০৮:৫৩
Share:

উদ্ধার হওয়া সেই গাড়ি। ছবি টুইটার।

লন্ডন থেকে বিলাসবহুল গাড়ির চুরির অভিযোগ। তদন্তে নেমে ওই দামি গাড়ির সন্ধান পাওয়া গেল পাকিস্তানের করাচিতে। চুরি যাওয়া ওই গাড়ি শেষে উদ্ধার করা হল করাচিতে এক ব্যক্তির বাড়ি থেকে।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে খবর, লন্ডন থেকে দামি গাড়িটি চুরি যায় বলে অভিযোগ করা হয়। এর পরই তদন্তে নামে ব্রিটেনের গোয়েন্দা বিভাগ। গোপন সূত্রে খবর পেয়ে তারা জানতে পারে যে, গাড়িটি পাকিস্তানের করাচিতে রয়েছে। এর পরই করাচিতে ‘কালেক্টরেট অব কাস্টমস এনফোর্সমেন্ট’-কে (সিসিই) চুরি যাওয়া গাড়ি সম্পর্কে বিস্তারিত তথ্য দেয় ব্রিটেনের গোয়েন্দা বিভাগ।

সেই মতো করাচির বিভিন্ন এলাকায় তল্লাশি অভিযান চালায় সিসিই। গত ২ সেপ্টেম্বর তল্লাশি চলাকালিন ডিএইচএ করাচির একটি বাড়ির বারান্দা থেকে ধূসর রঙের ওই দামি গাড়িটি উদ্ধার করা হয়েছে।

Advertisement

বর্তমানে যিনি ওই গাড়ির মালিক বলে দাবি করেছেন, তাঁকে হেফাজতে নেওয়া হয়েছে। জেরায় ওই ব্যক্তি দাবি করেছেন যে, গাড়িটি তিনি কিনেছেন এক জনের থেকে। এই ঘটনার তদন্ত চালাচ্ছে সিসিই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন