Haunted Doll

Haunted Doll: ফাঁকা ঘরে ফুঁপিয়ে কাঁদে ‘ভুতুড়ে’ পুতুল! চোখ দিয়ে বেরোয় অ্যাসিড-অশ্রু

প্রায় ১০ হাজার টাকা দিয়ে পুতুলটি কিনে নিয়ে এসেছিলেন ম্যাট।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২২ ১৭:৪৬
Share:

প্রতীকী ছবি।

রহস্যে ঘেরা পুরনো কোনও জিনিস কিনে এনে ঘরে সাজিয়ে রাখাই তাঁর শখ। সেই শখের বশেই বছর দুয়েক আগে নিলামে ওঠা একটি পুরনো পুতুল ঘরে নিয়ে এসে সাজিয়ে রেখেছিলেন। কিন্তু সেই পুতুলই এখন মাথাব্যথার কারণ হয়েছে এক ব্যক্তির।

যুবকের নাম ম্যাট। বরাবরই তাঁর ভূত-প্রেতের প্রতি আগ্রহ। বছর দুয়েক আগে অ্যানি নামে একটি পুতুলকে নিলামঘর থেকে কিনে নিয়ে এসেছিলেন তিনি। পুতুলটি একটি বাড়িতে পাওয়া গিয়েছিল। যে বাড়ি আগুনে ভস্মীভূত হয়ে যায় এবং বাড়ির সব সদস্যের মৃত্যু হয়েছিল।

Advertisement

ভারতীয় মুদ্রায় প্রায় ১০ হাজার টাকা দিয়ে পুতুলটি কিনে নিয়ে এসেছিলেন ম্যাট। কিন্তু সেই পুতুলই এখন বড় মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। ফাঁকা ঘরে নাকি অ্যানি নামে ওই পুতুল ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদে। ডেইলি স্টার-এর কাছে ম্যাট দাবি করেছেন, অ্যানির চোখ দিয়ে অ্যাসিড অশ্রু গড়িয়ে পড়ে।

ম্যাটের দাবি, ‘প্যারানর্মাল অ্যাক্টিভিটি’ ধরার জন্য যন্ত্রপাতি কিনে এনেছেন। তা দিয়ে অ্যানির বিষয়টি পরীক্ষাও করেছেন। ম্যাটের মতে, যে বাড়ি থেকে পুতুলটিকে আনা হয়েছে, সেই বাড়ির মালিকের আত্মা নাকি ওর মধ্যে ঢুকে গিয়েছে। এমনও নাকি হয়েছে, পুতুলটি নিজেকেই পুড়িয়ে মারার চেষ্টা করেছিল। তার পর থেকেই অ্যানিকে একটি কাচের বাক্সে বন্দি করে রেখেছেন ম্যাট।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন