Alligator

ছিপে মাছ তুলতেই জলাশয় থেকে উঠে এল বিশালাকার কুমির! তাড়া খেয়ে পড়ে গেলেন যুবক, তার পর?

টমি লি নামে ওই যুবক যখন মাছ ধরার আনন্দে মশগুল। হঠাৎই তাঁর নজরে পড়ে পাড় থেকে কয়েক হাত দূরে জলের মধ্যে দুটো চোখ ভাসতে দেখা যাচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা

ফ্লোরিডা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১৫:৫৩
Share:

মাছ তুলতে গিয়েই তেড়ে এল কুমির। ছবি সৌজন্য টুইটার।

ভোরের আলো ফুটতেই ছিপ নিয়ে কাছেরই একটি জলাশয়ে মাছ ধরতে গিয়েছিলেন এক যুবক। জঙ্গলের মাঝে ওই জলাশয়ে মাঝেমধ্যেই মাছ ধরতে যান তিনি। ছিপ ফেলে মাছের জন্য অপেক্ষা করছিলেন। হঠাৎই সুতোয় টান পড়তেই তিনি হুইলছিপের সুতো গোটাতে শুরু করেন।

Advertisement

টমি লি নামে ওই যুবক যখন মাছ ধরার আনন্দে মশগুল। হঠাৎই তাঁর নজরে পড়ে পাড় থেকে কয়েক হাত দূরে জলের মধ্যে দুটো চোখ ভাসতে দেখা যাচ্ছে। লি-র আর বুঝতে একটুও দেরি হয়নি যে, ওটা আসলে একটি কুমির। দ্রুত ছিপের সুতো গুটিয়ে মাছটিকে সবে ধরতে যাবেন, বিদ্যুৎগতিতে কুমিরটি পাড়ের দিকে সাঁতরে আসে। কোনও রকমে ছিপ নিয়ে সেখান থেকে পালানোর চেষ্টা করেন লি।

আরও পড়ুন:

কিন্তু লি-কে অনুসরণ করে এগোতে থাকে কুমিরটিও। পালাতে গিয়ে গাছের মধ্যে পা জড়িয়ে পড়ে যান। যদিও তার পর আর বেশি দূর এগোনোর চেষ্টা করেনি কুমির। তবে বরাতজোরে বেঁচে গিয়েছেন লি।

Advertisement

ঘটনাটি আমেরিকার ফ্লোরিডার। যুবককে কুমিরের তাড়া করার এই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন