bizarre

Bizarre: পার্কে ঘুরতে গিয়ে চুরি গেল পা! খুঁজে দিতে ঘোষণা করা হল নগদ ইনামেরও

ওই ব্যক্তির নিখোঁজ পোস্টার নেটমাধ্যমে ভাইরাল হওয়ার পর থেকেই নানা রকম প্রতিক্রিয়া আসতে শুরু করেছে। কেউ রসিকতা করে বলেছেন, ‘কৃত্রিম পা খুলে নেওয়া হল, আর তিনি টেরই পেলেন না?’ আবার কেউ বলেছেন, ‘এটা প্রচারে থাকার একটা কৌশল মাত্র।’

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ১৫ মার্চ ২০২২ ১৩:০৪
Share:

পা খুঁজে দিতে এই পোস্টার দিয়েছেন ওই ব্যক্তি।

গোঁফ চুরি নিয়ে সুকুমার রায়ের কবিতার কথা অনেকেই জানেন। কিন্তু কখনও শুনেছেন পা-ও চুরি হয়ে যায়? গোঁফ চুরির বিষয়টি মজাচ্ছলে লেখা হলেও, পা চুরির বিষয়টি কিন্তু বাস্তবেই ঘটেছে। ঘটনাটি লন্ডনের।

ডেইলি স্টার-এর প্রতিবেদন অনুযায়ী, পার্কে ঘুরতে গিয়েছিলেন পশ্চিম সাসেক্সের এক ব্যক্তি। কিন্তু সেখানে গিয়ে মহা বিড়ম্বনায় পড়েন তিনি। পার্কে কৃত্রিম পা খুলে রাখতেই তা নাকি গায়েব হয়ে যায়। পা-হারা হয়ে তিনি মহা বিপদে পড়েন। শেষমেশ সেই পা ফেরত দেওয়ার জন্য পোস্টার দিয়ে আবেদনও জানিয়েছেন ওই ব্যক্তি।

Advertisement

পার্কে টাঙানো একটি পোস্টার। তাতে লেখা রয়েছে— ‘লস্ট, হ্যাভ ইউ সিন মাই লেগ?’ এই পোস্টার দেওয়ার পাশাপাশি ওই ব্যক্তি ঘোষণা করেছেন, যে ব্যক্তি এই পা খুঁজে পারবেন, তাঁকে নগদ পুরস্কার দেওয়া হবে। ওই ব্যক্তির নিখোঁজ পোস্টার নেটমাধ্যমে ভাইরাল হওয়ার পর থেকেই নানা রকম প্রতিক্রিয়া আসতে শুরু করেছে। কেউ রসিকতা করে বলেছেন, ‘কৃত্রিম পা খুলে নেওয়া হল, আর তিনি টেরই পেলেন না?’ আবার কেউ বলেছেন, ‘এটা প্রচারে থাকার একটা কৌশল মাত্র।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন