bizarre

প্রেমিকার গর্ভে দাদুর সন্তান! বিয়ের পর জানলেন ছেলে আসলে কাকা

এর ঘটনা সামনে আসার পর ওই পরিবারের পরিস্থিতি কী দাঁড়িয়েছে তা অবশ্য জানা যায়নি। তবে নেটাগরিকরা ওই ব্যক্তির প্রতি সমবেদনা জানিয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ জুন ২০২১ ১৪:১৩
Share:

গ্রাফিক- শৌভিক দেবনাথ।

মানুষের জীবনে বজ্রাঘাতের মতো নেমে আসে কিছু ঘটনা। ঠিক যেমন নেমে এসেছে ‘স্টার্কস১৪০০’ নামে এক টিকটক ইউজারের জীবনে। ওই ব্যক্তি সম্প্রতি জানতে পেরেছেন যাকে এত দিন নিজের ছেলে বলে জেনে এসেছেন সে আসলে তাঁর কাকা। কারণ, তাঁর নিজের দাদুর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল তাঁর প্রেমিকার। যাকে এত দিন তিনি নিজের ছেলে বলে জেনে এসেছেন, তিনি আসলে দাদু এবং প্রেমিকার সন্তান।

Advertisement

একটি টিকটক ভিডিয়োর মাধ্যমে এই ঘটনার কথা নিজেই জানিয়েছেন ওই ব্যক্তি। সেখানে তাঁকে বলতে দেখা যাচ্ছে, ‘‘আমি জানতে পারলাম আমার ছেলে আসলে আমার কাকা। আমার দাদুর সঙ্গে যখন থাকতাম তখন আমার প্রেমিকার সঙ্গে সম্পর্ক ছিল তাঁর।’’

এই ঘটনা সামনে আসার পর ওই পরিবারের পরিস্থিতি কী দাঁড়িয়েছে তা অবশ্য জানা যায়নি। তবে নেটাগরিকরা ওই ব্যক্তির প্রতি সমবেদনা জানিয়েছেন। পাশাপাশি অনেক নেটাগরিক জানিয়েছেন কী ভাবে তাঁরা তাঁদের প্রেমিক/প্রেমিকার প্রতারণা ধরতে পেরেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন