International News

পার্কিং করার সময় নেই বলে দোকানের ভিতরেই গাড়ি চালিয়ে ঢুকলেন ক্রেতা!

সময় নেই গাড়ি পার্কিং-এরও। তা বলে এমনটা করবেন ক্রেতা, তা বোধহয় ঘুণাক্ষরেও ভাবতে পারেননি দোকানদার। সময় না থাকায় পার্কিং-এ না রেখে গাড়ি চালিয়ে দিব্যি ঢুকে গেলেন একটি কনফেকশনারি স্টোরে!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ জুন ২০১৭ ১৮:১২
Share:

ছবি: ক্রেতার কাণ্ড দেখে অবাক দোকানদার। ফেসবুকের সৌজন্যে।

ব্যস্ত সময়। ব্যস্ত জীবনযাত্রা। তাই নাকি সময় নেই গাড়ি পার্কিং-এরও। তা বলে এমনটা করবেন ক্রেতা, তা বোধহয় ঘুণাক্ষরেও ভাবতে পারেননি দোকানদার। সময় না থাকায় পার্কিং-এ না রেখে গাড়ি চালিয়ে দিব্যি ঢুকে গেলেন একটি কনফেকশনারি স্টোরে!

Advertisement

সম্প্রতি ঘটনাটি ঘটেছে পূর্ব চিনের ঝেনজিয়াঙ্গ প্রদেশে। ওখানকার একটি কনফেকশনারি স্টোরের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে গোটা ঘটনাটি। ভিডিওতে দেখা যাচ্ছে, হঠাৎ করেই একটি চার চাকার গাড়ি দোকানের মধ্যে ঢুকে পড়েছে। দোকানের মধ্যে গাড়ি দেখে যারপরনাই বিস্মিত দোকানদারও। ভিডিওটি পোস্ট করা হয়েছিল চিনের শাসক দল কমিউনিস্ট পার্টির মুখপত্র পিপল’স ডেইলি-র ফেসবুক পেজে। এর পরেই ভাইরাল হয় সেটি।

আরও পড়ুন: চোখের মধ্যে থেকে বেরিয়ে এল ৭০ মিলিমিটার লম্বা কৃমি!

Advertisement

দেখুন সেই ভিডিও

দোকানের মধ্যে গাড়ি ঢুকতে দেখে অনেকেই ভেবেছিলেন, আপত্কালীন অবস্থাতেই চালক এমন কাজ করেছেন। কিন্তু পরে তাঁকে জেরা করে জানা যায়, স্টোরের পার্কিং লটে গাড়ির চাপ বেশি ছিল। অথচ অপেক্ষা করার মতো সময় ছিল না তাঁর হাতে। তাই গাড়ি নিয়ে স্টোরে ঢুকে পড়েছিলেন তিনি। সূত্রের খবর, এর পর উপস্থিত সকলকে অবাক করে দিয়ে একটি চিপসের প্যাকেট এবং এক বোতল ইয়োগার্ট কিনে নিয়ে বাড়ি চলে যান তিনি।

মাত্র ১৭ ঘণ্টার মধ্যে ৬৪ হাজার ভিউয়ার দেখেছেন ভিডিওটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন