International news

চলন্ত ট্রেনের সামনে আত্মহত্যার চেষ্টা মহিলার, ঝাঁপিয়ে পড়ে বাঁচালেন যুবক, দেখুন ভিডিও

চিনের পুতিয়ান স্টেশন। ব্যস্ত প্ল্যাটফর্মগুলোতে ট্রেন ঢুকছে-বেরোচ্ছে। আর তারই মাঝে আচমকা এক মহিলা ছুটে লাইনে ঝাঁপ দিতে গেলেন। প্রায় সঙ্গে সঙ্গেই তাঁকে বাঁচাতে ছুটলেন অপেক্ষারত আর এক যাত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ মে ২০১৭ ১৫:০৭
Share:

ছবি ইউটিউব ভিডিও থেকে।

চিনের পুতিয়ান স্টেশন। ব্যস্ত প্ল্যাটফর্মগুলোতে ট্রেন ঢুকছে-বেরোচ্ছে। আর তারই মাঝে আচমকা এক মহিলা ছুটে লাইনে ঝাঁপ দিতে গেলেন। প্রায় সঙ্গে সঙ্গেই তাঁকে বাঁচাতে ছুটলেন অপেক্ষারত আর এক যাত্রী। ওই যাত্রীর তৎপরতায় অল্পের জন্য রক্ষা পেলেন ওই মহিলা। স্টেশনের সিসিটিভি ফুটেজে এমনই ছবি ধরা পড়েছে। সম্প্রতি যা ভাইরাল হয়েছে।

Advertisement

তবে কেন ওই মহিলা আত্মহত্যা করতে চাইছিলেন তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন: ভয়ে কাঁপছে বাবা, টেনে নামাচ্ছে তিন বছরের দুঃসাহসী ছেলে, দেখুন ভিডিও

Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে, তখনও ট্রেন প্ল্যাটফর্মে ঢোকেনি। বারবারই ঝুঁকে ট্রেন আসছে কি না দেখছিলেন ওই মহিলা। ট্রেন কাছাকাছি আসতেই দৌড়ে লাইনে ঝাঁপ দিতে যান তিনি। তাঁকে এই ভাবে ছুটতে দেখে বিষয়টা বুঝতে অসুবিধা হয়নি পাশে দাঁড়িয়ে থাকা আর এক যাত্রীর। তিনিও প্রায় সঙ্গে সঙ্গেই ছুটে তাঁকে ধরে ফেলেন। দু’জনেই প্ল্যাটফর্মের উপরে পড়ে যান। ওই মহিলার পা তখন প্ল্যাটফর্মের বাইরে লাইনের উপরে ঝুলছে। ওই ব্যক্তির হাত ছাড়িয়ে লাইনের উপরে পড়ার আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন তিনি। কোনও ভাবে টেনে তাঁকে প্ল্যাটফর্মের উপরে তুলে আনেন তিনি। আর প্রায় সঙ্গে সঙ্গেই দ্রুত গতিতে প্ল্যাটফর্মে ঢুকে যায় ট্রেনটি। প্রাণে বাঁচেন ওই মহিলা। তা দেখে দাঁড়িয়ে থাকা আরও দুই যাত্রী সাহায্যের জন্য এগিয়ে আসেন।

দেখুন ভিডিও:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন