Robbery

ট্রাম্পের মুখোশ পরে দোকান লুঠ করল ডাকাত

নিজের পরিচয় আড়াল করতে সে ডাকাতি করতে ঢুকেছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মুখোশ পরে।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ০৭ মে ২০১৯ ১৫:৫৩
Share:

ট্রাম্পের মুখোশ। ছবি শাটারস্টক।

সিসিটিভি ক্যামেরা এসে নিরাপত্তা ব্যবস্থায় বিপুল পরিবর্তন এসেছে। কিন্তু চোর-ডাকাতরাও তো কম যান না। তাঁরাও সিসিটিভি ক্যামেরার নজর থেকে নিজেদের মুখকে আড়াল করতে অভিনব পন্থা ঠিক বের করে নেন। যেমন করলেন অস্ট্রেলিয়ার একটি ডাকাত। নিজের পরিচয় আড়াল করতে সে ডাকাতি করতে ঢুকেছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মুখোশ পরে।

Advertisement

রবিবার সকালে একটি শপিং সেন্টারের কাঁচের দরজা ভেঙে ডাকাতি করতে ঢোকে সে। তার পর সেই শপিং সেন্টার থেকে জুয়েলারি ও দামি ইলেক্ট্রনিক্স সামগ্রী চুরি করে পালায়। ট্রাম্পের মুখোশ পরে এই ডাকাতির ছবি ধরা পড়েছে ওই শপিং সেন্টারের সিসিটিভি ক্যামেরায়। তারপরই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে ডাকাতির সেই ভিডিয়ো।

এই চুরির ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে কুইন্সল্যান্ড পুলিশ। তারা ওই চোরকে শনাক্ত করার জন্য সাধারণ নাগরিকদের কাছে আবেদন করেছে। ট্রাম্পের মুখোশ ছাড়াও ওই ডাকাতের পরনে ছিল নাইকির জাম্পার, কালো প্যান্ট ও নাইকির জুতো ছিল জানানো হয়েছে কুইন্সল্যান্ড পুলিশের তরফে।

Advertisement

আরও পড়ুন: মা হলেন মেগান, প্রথম সন্তানে উচ্ছ্বসিত রাজকুমার হ্যারি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন