Lottery Win

মেরিল্যান্ডে মিরাকল! গাড়ির নম্বর প্লেট মিলিয়ে টিকিট কিনে ৪০ লাখের লটারি জিতলেন মহিলা

মেরিল্যান্ডের বাসিন্দা ৪৩ বছর বয়সি ওই মহিলা। তিনি জানিয়েছেন, পুরনো গাড়ির নম্বর প্লেট দেখে লটারির টিকিট কিনেছিলেন তিনি। তাতে মোট পাঁচটি নম্বর ছিল। পাঁচটি নম্বরই হুবহু মিলে গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মেরিল্যান্ড শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩৫
Share:

গাড়ির নম্বরের সঙ্গে মিলে গেল লটারির নম্বর। —ফাইল ছবি

পুরনো ড্রাইভিং লাইসেন্সের নম্বর মিলিয়ে টিকিট কিনে লটারি জিতলেন মহিলা। লটারিতে ৫০ হাজার ডলার জিতেছেন তিনি। ভারতীয় মুদ্রায় যার মূল্য প্রায় ৪০ লাখ টাকা।

Advertisement

আমেরিকা যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডের বাসিন্দা ৪৩ বছর বয়সি ওই মহিলা। সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, নিজের পুরনো গাড়ির নম্বর প্লেট দেখে সেই অনুযায়ী একটি লটারির টিকিট কিনেছিলেন তিনি। টিকিটে মোট পাঁচটি নম্বর ছিল। দেখা যায়, পাঁচটি নম্বরই হুবহু মিলে গিয়েছে। একেবারে গাড়ির নম্বরের সঙ্গে মিলে গিয়েছে লটারির টিকিটের নম্বর। দেখে নিজের চোখকেও বিশ্বাস করতে পারছিলেন না ওই মহিলা। তিনি জিতেছেন মোট ৩৯ লক্ষ ৮৫ হাজার টাকা।

মহিলা জানিয়েছেন, লটারি জেতার পর তিনি দু’বার নম্বর মিলিয়ে দেখেন। তার পর নিজের মাকে বলেন, ‘‘মনে হচ্ছে আমি বড় অঙ্কের লটারি জিতে ফেলেছি।’’ পাঁচটা সংখ্যাই মিলে যাবে স্বপ্নেও ভাবতে পারেননি তিনি।

Advertisement

এত টাকা নিয়ে কী করবেন? উত্তরে মহিলা জানান, তিনি পুরনো ওই গাড়িটাকে সারাই করবেন। এ ছাড়াও বেশ কিছু বিল মেটাবেন এবং ছেলেমেয়েদের ভাল কিছু খাওয়াবেন।

এর আগে এই মেরিল্যান্ডেই আর এক মহিলা অদ্ভুত ভাবে লটারি জিতেছিলেন। নিজের বোনের স্বপ্নে দেখা টাকার অঙ্ক মিলিয়ে লটারিতে প্রায় ২০ লাখ টাকা জিতেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন