Concert

স্রেফ কনসার্ট দেখে ৪ লাখ টাকা রোজগার! আবেদন করবেন নাকি?

এ সব শুনে আপনি হয়ত ভাবছেন, আজগুবি গল্প! এ ররকম আবার হয় নাকি! কিন্তু ইউরোপের এক ধনকুবেরের সৌজন্যে এই ঘটনা বাস্তব রূপ পেয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা 

লন্ডন শেষ আপডেট: ০৬ জুলাই ২০১৯ ১২:১৪
Share:

কনসার্টের প্রতীকী চিত্র টুইটার থেকে সংগৃহীত।

কনসার্টে গিয়ে বিখ্যাত সেলিব্রিটিদের পারফরম্যান্স দেখাও হইহুল্লোড় করতে কার না ভাল লাগে। কিন্তু ইচ্ছা থাকলেও ওই সব কনসার্টে যাওয়ার আর্থিক সামর্থ্য সবার থাকে না। কিন্তু যদি এমন হয়, আপনি কনসার্টে গেলেন কিন্তু গাঁটের কড়ি খরচ করতে হল না। উল্টে কনসার্ট দেখতে যাওয়ার জন্য আপনিই প্রচুর টাকা পেলেন, তখন?

Advertisement

এ সব শুনে আপনি হয়ত ভাবছেন, আজগুবি গল্প! এ ররকম আবার হয় নাকি! কিন্তু ইউরোপের এক ধনকুবেরের সৌজন্যে এই ঘটনা বাস্তব রূপ পেয়েছে। ওই কোটিপতি ঠিক করেছেন, এ বছর ইউরোপের বিভিন্ন দেশে বড়বড় যে সব কনসার্ট হবে, সেগুলো সব দেখতে যাবেন তিনি। আর সেই সব কনসার্টে একজনকে সঙ্গী হিসাবে চাইছেন তিনি।

তাঁর সঙ্গী হয়ে কনসার্ট দেখতে গেলে প্রতি কনসার্টের জন্য তিনি দেবেন পাঁচ হাজার ইউরো। যা ভারতীয় মুদ্রায় প্রায় চার লক্ষ টাকারও বেশি। এ জন্য তিনি একটি লাইফস্টাইল ওয়েবাসইটে বিজ্ঞাপনও দিয়েছেন। কনসার্ট দেখে রোজগার করতে আপনার অ্যাপ্লিকেশন তৈরি তো?

Advertisement

আরও পড়ুন: ‘তাইল্যান্ডের সুইটহার্ট’-এর আদর খাওয়া দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা

আরও পড়ুন: কী অদ্ভুত! দোকানের ফ্রিজ থেকে আইসক্রিম খেয়ে ঢাকনা বন্ধ করে রেখে দিলেন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন