Viral

Viral: তিন লাখি গাউনেও উন্মুক্ত শরীরের বেশির ভাগ অংশ! ‘ফুলশয্যার পোশাকে’ বিয়ে করায় মডেলকে কটাক্ষ

‘ওয়েডিংস ইউনিয়ন’ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রকাশ হয়েছে মডেলের ছবি। ক্যাপশনে লেখা হয়েছে, এমন বিয়ের পোশাক কার চাই?

Advertisement

সংবাদ সংস্থা

বার্সেলোনা শেষ আপডেট: ১৫ মে ২০২২ ১৩:২৮
Share:

যে পোশাক নিয়ে এত আলোচনা-বিতর্ক। ছবি: ইনস্টাগ্রাম।

নিজের বিয়ের দিন কোন পোশাক পরবেন, তা নিয়ে আগে থেকেই ভেবে রাখেন কনেরা। বিশেষ দিনের বিশেষ পোশাকের জন্য সবাই একটু বেশিই খুঁতখুঁতে হন। সেই বিয়ের গাউন তৈরি করেই বিতর্কের মুখে এক ফ্যাশান ডিজাইনার। কটাক্ষের শিকার হলেন মডেলও।

Advertisement

বার্সেলোনার ডিজাইনার রু ডি সেইন তৈরি করছেন এমন এক গাউন, যার দাম প্রায় ২ লক্ষ ৮৪ হাজার টাকা। সেই পোশাক পরে র‌্যাম্পে হাঁটতে গিয়ে বিতর্কের মুখে পড়লেন এক মডেল। ভাইরাল হল তাঁর ছবি। টিপ্পনী শুরু হল নেটমাধ্যমে।

দুধসাদা নকশা গাউন তৈরি করেছেন রু ডি সেইন। কিন্তু তা এতটাই স্বচ্ছ যে, তাতে স্পষ্ট দেখা যায় কনের শরীর। তার দামই রাখা হয়েছে ৩,১৫০ ডলার। ওই গাউন পরে কটাক্ষের মুখে পড়লেন মডেল। কার্যত ট্রোলডও হলেন তিনি।

Advertisement

সম্প্রতি ‘ওয়েডিংস ইউনিয়ন’ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রকাশ হয়েছে মডেলের ছবি। ক্যাপশনে লেখা হয়েছে, এমন বিয়ের পোশাক কার চাই?

কিন্তু মডেলের ছবি পোস্ট হতেই ‘কমেন্ট’-এর ছড়াছড়ি। কেউ লিখেছেন, ‘গাউনটা সুন্দর। কিন্তু বিয়েতে নয়, ফুলশয্যার জন্য উপযুক্ত।’ কেউ সরাসরি রুচি নিয়ে প্রশ্ন তুলেছেন। কেউ আবার ফ্যাশান ডিজাইনারের মুণ্ডপাত করেছেন। তবু কয়েক হাজার মানুষ ইতিমধ্যে ওই ছবিটি পছন্দ করেছেন। ছবিটি বিভিন্ন নেটমাধ্যমে শেয়ারও হচ্ছে খুব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন