বাচ্চাকে বাঁচাতে পাঁচতলা থেকে ছুড়ে ফেলে দিলেন মা!

পাঁচ তলার ব্যালকনি থেকে নিজের সন্তানকে ছুড়ে ফেলার আপ্রাণ চেষ্টা করছেন মা। আর প্রাণভয়ে কাবু হয়ে মায়ের হাত ছাড়তে চাইছে না সন্তান। ভয়ে হাত-পা ছুড়ছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ মে ২০১৬ ১৮:২১
Share:

পাঁচ তলার ব্যালকনি থেকে নিজের সন্তানকে ছুড়ে ফেলার আপ্রাণ চেষ্টা করছেন মা। আর প্রাণভয়ে কাবু হয়ে মায়ের হাত ছাড়তে চাইছে না সন্তান। ভয়ে হাত-পা ছুড়ছে। কোনও কু-অভিপ্রায়ে নয়। বরং নিজের সন্তানকে প্রাণে বাঁচানোর তাগিদে। কারণ নীচে তখন দাউদাউ করে আগুন জ্বলছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি পোস্ট করেছেন পেশায় সিভিল ইঞ্জিনিয়ার এক ব্যক্তি। যাতেই ধরা পড়েছে এই দৃশ্যটি।

Advertisement

ঘটনাটি ঘটেছে ৩০ এপ্রিল দক্ষিণ কোরিয়ায়। একটি বহুতলে আগুন ধরে গিয়েছিল। বহুতলের নীচে লাগা ওই আগুন ধীরে ধীরে গ্রাস করে নেয় বহুতলের বেশিরভাগ অংশই। তা টের পাননি ওই মহিলা। যখন বুঝতে পারলেন তখন অনেক দেরি হয়ে গিয়েছিল। কোনওভাবেই নীচে নামার উপায় ছিল না। বাচ্চাকে প্রাণে বাঁচাতে তাই ৫ তলার উপর থেকেই ছুড়ে ফেলে দিলেন তিনি। তারপর ঝাঁপ দিলেন নিজেও। সন্তানকে বাঁচানোর মায়ের এই চেষ্টা অবশ্য বিফল যায়নি। নীচে দাঁড়িয়ে থাকা বিপর্যয় মোকাবিলা বাহিনী তাঁদের দু’জনকেই বাঁচাতে সক্ষম হয়েছে।

দেখুন সেই ভিডিওটি:

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন