Dog

খাবার ভেবে হাজার হাজার টাকা খেয়ে নিল পোষ্য!

পোষ্যের এই দুষ্টুমির জেরে তার মালিকের এখন মাথায় হাত।

Advertisement

সংবাদ সংস্থা 

লন্ডন শেষ আপডেট: ০৪ মে ২০১৯ ১২:১০
Share:

হাজার হাজার টাকা নষ্ট করেছে ওজি। ছবি সৌজন্যে ফেসবুক।

ছোট্ট কুকুর ওজি। দুষ্টুমিতে তার জুড়ি মেলা ভার। সম্প্রতি সে এমন এক দুষ্টুমি করেছে, যা নিয়ে আলোচনায় মেতেছে নেট দুনিয়া। পোষ্যের এই দুষ্টুমির জেরে তার মালিকের এখন মাথায় হাত।

Advertisement

ওজিকে নিয়ে ব্রিটেনের নর্থ ওয়েলস এলাকায় থাকেন এক ব্যক্তি। সম্প্রতি তাঁর বাড়ির লেটারবক্সে এসেছিল একটি খাম। ওই ব্যক্তি বাড়ি না থাকায় লেটার বক্সে খাম দেখে ওজি মুখে করে তুলে নিয়ে চলে যায় ঘরে। কিন্তু খামের ভিতর কী আছে তা জানতে বোধহয় ওজি একটু বেশিই আগ্রহী হয়ে পড়েছিল। তাই দাঁত দিয়ে সেই খাম টুকরো টুকরো করে।

খামের ভিতর ছিল ২০ ইউরোর আটটি নোট। খাম ছেঁড়ার ফলে টুকরো টুকরো হয়ে যায় সব নোটগুলি। ভারতীয় মুদ্রায় ওই নোটের বাজার মূল্য প্রায় ১৪ হাজার টাকা।

Advertisement

বাড়ি ফিরে ওজির এই কাণ্ড দেখে মালিকের মাথায় হাত। আর্থিক ক্ষতি নয়, তখন তাঁর চিন্তা ওজিকে নিয়ে। নোট পেটে চলে গিয়েছে এই আশঙ্কায় ওই ব্যক্তি ওজিকে নিয়ে যানচিকিৎসকের কাছে। সেই মারফি অ্যান্ড কো ভেটেনারি প্রাকটিস তাদের ফেসবুক পেজে ছবি-সহ গোটা বিষয়টি আপলোড করে। তার পরই ভাইরাল হয়েছে পোস্টটি।

আরও পড়ুন: পাবজি খেলতে বাধা, স্বামীর কাছে ডিভোর্স চাইল স্ত্রী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন