International News

অন্তর্বাস নেই, হাতে সিগারেট, ভিডিয়ো ছড়াতেই ট্রোলড পাক অভিনেত্রী সাবা

ভিডিয়োতে স্পষ্টই দেখা যাচ্ছে, শুটিংয়ের ফাঁকে কোট খুলছেন সাবা। সিগারেট খাচ্ছেন। পিছনে চুল ঠিক করে দিচ্ছেন সম্ভবত তাঁর হেয়ার ড্রেসার। কিন্তু কোটের ভিতরে সাদা শার্ট পরা। ভিতরে অন্তর্বাস নেই।

Advertisement

সংবাদ সংস্থা

ইসলামাবাদ শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৮ ১৯:২৭
Share:

সাবা কামারের এরকম ছবিই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সৌজন্যে টুইটার।

সাদা শার্টের ভিতরে ব্রা নেই। আঙুলের ফাঁকে সিগারেট। শুটিংয়ের বিরতিতে তোলা এমনই একাধিক ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই রীতিমতো ট্রোলড হতে হচ্ছে পাক অভিনেত্রী সাবা কামারকে। ঘনিষ্ঠ মহলের খবর, নানা রকম কটূ মন্তব্যের জেরে রীতিমতো অস্বস্তিতে পড়েছেন সাবা। যদিও তাঁর পাশেই দাঁড়িয়েছেন পাক অভিনেতা-অভিনেত্রীরা।

Advertisement

ভিডিয়োতে স্পষ্টই দেখা যাচ্ছে, শুটিংয়ের ফাঁকে কোট খুলছেন সাবা। সিগারেট খাচ্ছেন। পিছনে চুল ঠিক করে দিচ্ছেন সম্ভবত তাঁর হেয়ার ড্রেসার। কিন্তু কোটের ভিতরে সাদা শার্ট পরা। ভিতরে অন্তর্বাস নেই।

সোশ্যাল মিডিয়ায় এই ছবি ছড়িয়ে পড়তেই ভাইরাল হতে সময় লাগেনি। পাক অভিনেত্রীকে ঘিরে সমালোচনা, কটাক্ষ, আক্রমণ করে নানা রকম কমেন্ট শুরু হয়ে যায়। অনেকেই তাঁকে ঘিরে কুৎসিৎ ইঙ্গিত ও মন্তব্য করেছেন। ইসলাম ধর্মকে আঘাত করা হয়েছে বলেও আক্রমণ ধেয়ে এসেছে টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রামে।

Advertisement

আরও পড়ুন: ‘নয়া’ পাকিস্তান তৈরি হবে মুশারফ কাঠগড়ায় দাঁড়ালে

ফ্যানদের একটা বড় অংশই অবশ্য তাঁর পাশে দাঁড়িয়েছেন। অধিকাংশেরই মন্তব্য— ছবিগুলি সাবা নিজে কোথাও শেয়ার করেননি।

ওই ছবি-ভিডিয়ো কী ভাবে ছড়িয়ে পড়ল, তা অবশ্য এখনও স্পষ্ট নয়। যিনি ছবি তুলেছেন, তিনি সাবার পরিচিত। কারণ ছবি তোলার সময় সাবার চোখেমুখেও কোনও অস্বস্তি ধরা পড়েনি। তাঁর অজান্তে তোলা হয়েছে এমনও নয়। পাক সংবাদমাধ্যমগুলি বলছে, যিনি ভিডিয়ো তুলেছেন, তিনি সেটি কোনও ভাবেই সোশ্যাল মিডিয়ায় দেননি। কোনও ভাবে সেই ভিডিয়ো-টি লিক হয়ে যায়। স্টিল ছবিগুলি আলাদা করে তোলা হয়নি। ভিডিও ছবিগুলি থেকেই স্ক্রিন শট নিয়ে স্টিল ছবি তৈরি করে টুইটার, ইনস্টাগ্রামে পোস্ট করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: মা কী শিখিয়েছিলেন? ‘ধড়ক’ রিলিজের পর শেয়ার করলেন জাহ্নবী

পাকিস্তানের প্রথম সারির ফিল্ম ও টিভি স্টার সাবা কামার। তাঁর ঝুলিতে রয়েছে পাকিস্তান ও ভারতের একাধিক পুরস্কার। ইরফানের খানের সঙ্গে ‘হিন্দি মিডিয়াম’ সিনেমায় অভিনয়ের সুবাদে বলিউডেও তিনি পরিচিত মুখ।

কয়েক মাস আগে, পাকিস্তানের আর এক অভিনেত্রী মাহিরা খানেরও সিগারেট খাওয়ার ছবি লিক হয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। একই ভাবে আক্রমণের মুখে পড়েন তিনিও। রণবীর কপুরের সঙ্গে ছোট-আঁটোসাঁটো পোশাক পরে সিগারেট খাচ্ছিলেন মাহিরা। সেই প্রসঙ্গ তুলেও অনেকে সাবার হয়ে ব্যাট ধরেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন