ফের বিয়ে করছেন পেলে! দাম্পত্যেও হ্যাটট্রিকের পথে ফুটবল সম্রাট

৭৫ বছর বয়সে তৃতীয় বিয়েটা করতে চলেছেন পেলে। পাত্রী ৪২ বছরের ব্যবসায়ী মার্সিয়া সিবেলে আওকি। ব্রাজিলের এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাত্কারে নিজেই বিয়ের খবর দিয়েছেন ফুটবল সম্রাট।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ জুলাই ২০১৬ ১৪:৩৬
Share:

এই মহিলাকেই বিয়ে করতে চলেছেন পেলে।

৭৫ বছর বয়সে তৃতীয় বিয়েটা করতে চলেছেন পেলে। পাত্রী ৪২ বছরের জাপানি ব্যবসায়ী মার্সিয়া সিবেলে আওকি। ব্রাজিলের এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাত্কারে নিজেই বিয়ের খবর দিয়েছেন ফুটবল সম্রাট।

Advertisement

আটের দশকের শেষ দিকে নিউ ইয়র্কে আওকির সঙ্গে প্রথম পরিচয় হয়েছিল পেলের। আওকি তখন কিশোরী। তার বহু বছর পর আবার দু’জনের আচমকা সাক্ষাত্ সাও পাওলোতে। ২০১০ সালে। সেই দেখাই নাকি বদলে দেয় দু’জনের জীবন। শুরু হয় দুজনের ডেটিং। ২০১২ থেকে পেলের সঙ্গে প্রায় সর্বত্রই দেখা যায় আওকিকে। আর অপেক্ষা না করে, এ বার বিয়ের সিদ্ধান্তটাও নিয়ে ফেললেন দু’জন। আসছে মঙ্গলবারই তৃতীয় বিয়েটা করতে চলেছেন তিন বারের বিশ্বচ্যাম্পিয়ন।

ব্রাজিলের হয়ে ১৯৫৭ থেকে ১৯৭১ পর্যন্ত ৯১টি ম্যাচ খেলেছেন পেলে। ক্লাব ফুটবলে খেলেছেন ব্রাজিলের স্যান্টোস এবং আমেরিকার কসমসের হয়ে। ১২৮১ ম্যাচে গোল করেছেন ১৩৬৩টি।

Advertisement

পেলের প্রথম স্ত্রী রোজমেরি। দু’জনের তিন সন্তান বর্তমান। দ্বিতীয় স্ত্রী আসিরিয়ার গর্ভজাত যমজ সন্তান আছে পেলের। অর্থাত্ সব মিলিয়ে পেলে পাঁচ সন্তানের বাবা।

আরও খবর...

ট্রেন-পথে সফর, গাঁধীকে শ্রদ্ধা মোদীর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন