Viral News

মাঝ আকাশে বিমানকর্মীর আঙুল কামড়ে দিলেন মত্ত যাত্রী! মালয়েশিয়ায় জরুরি অবতরণ

জাকার্তায় যাওয়ার কথা ছিল বিমানটির। কিন্তু ওই বিমানের এক যাত্রী নেশাগ্রস্ত ছিলেন বলে অভিযোগ। তিনি নিজেও পেশায় পাইলট। নিয়ম ভেঙে বিমানে ওঠার কারণে কর্মীদের সঙ্গে বচসায় জড়ান তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

জাকার্তা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১৪:১৪
Share:

বিমানে বিশৃঙ্খলা। ছবি: টুইটার

মালয়েশিয়ায় ইন্দোনেশিয়াগামী একটি বিমানের জরুরি অবতরণ করতে বাধ্য হলেন পাইলট। মাঝ আকাশে এক যাত্রী বিমানকর্মীর আঙুল কামড়ে দিয়েছেন বলে অভিযোগ। তাঁর হাত থেকে নিস্তার পেতেই বিমানটিকে নির্দিষ্ট গন্তব্যে পৌঁছনোর আগে অন্য বিমানবন্দরে নামাতে হয়েছে, দাবি কর্তৃপক্ষের।

Advertisement

জানা গিয়েছে, ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তায় যাওয়ার কথা ছিল তুরস্কের বোয়িং ৭৭৭ বিমানটির। কিন্তু ওই বিমানের এক যাত্রী মত্ত অবস্থায় ছিলেন বলে অভিযোগ। তিনি নিজেও পেশায় পাইলট। নিয়ম ভেঙে বিমানে ওঠার কারণে তাঁকে নিয়ে অন্যান্য যাত্রী বিরক্ত ছিলেন। বিমানে অন্যান্যদের সঙ্গে তিনি বচসায় জড়িয়ে পড়েন বলে অভিযোগ।

সংবাদমাধ্যম সূত্রে খবর, এর পর বিমানকর্মীরা ওই নেশাগ্রস্ত যাত্রীকে বোঝানোর চেষ্টা করেন। কিন্তু মাঝ আকাশে তাঁদের সঙ্গেও বচসায় জড়ান অভিযুক্ত। তখনই তিনি এক বিমানকর্মীর হাতের আঙুলে কামড়ে দেন বলে অভিযোগ। পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে দেখে বিমানটি গন্তব্যে পৌঁছনোর আগেই জরুরি অবতরণের সিদ্ধান্ত নেওয়া হয়।

Advertisement

এই ঘটনার একাধিক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। ভিডিয়োতে দেখা গিয়েছে, কী ভাবে মাঝ আকাশে বিমানকর্মীদের সঙ্গে ধস্তাধস্তি করছেন ওই যাত্রী। জানা গিয়েছে, জাকার্তাগামী বিমানটিকে মালয়েশিয়ার কুয়ালালামপুর বিমানবন্দরে জরুরি অবতরণ করানো হয়। ওই যাত্রীকে বিমান থেকে নামিয়ে দেন পাইলট। পরে বিমানটি গন্তব্যে পৌঁছয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন