Florida

বাড়িতে যৌনচক্র চালাতেন মা-ছেলে, কন্ডোম গুনে যৌনকর্মীদের কাছ থেকে উসুল করতেন টাকা!

এক একটি শিফটে ৮-১০ জন গ্রাহকের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে হত যৌনকর্মীদের। শুধু তাই নয়, শিফট শেষে যৌনকর্মীদের ঘরে পড়ে থাকা কন্ডোম গোনা হত।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৪৪
Share:

বাড়িতেই যৌনচক্র চালানোর অভিযোগ। প্রতীকী ছবি।

বাড়িতেই রমরমিয়ে যৌনচক্র চালাচ্ছেন মা-ছেলে, গোপন সূত্রে খবর পেয়েছিল পুলিশ। তার পরই ওই বাড়িতে অভিযান চালায় তারা। তদন্তে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য, যা পুলিশ আধিকারিকদেরও চমকে দিয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, পারিবারিক ব্যবসার আড়ালে যৌনব্যবসা চালাচ্ছিলেন বছর বাহান্নের এম্পেরো বারিলাস এবং তাঁর ছেলে গ্লিন ইয়ান। যৌনব্যবসায় জোর করে নাবালিকাদের নামানোরও অভিযোগ উঠেছে মা-ছেলের বিরুদ্ধে। ঘটনাটি আমেরিকার দক্ষিণ ফ্লরিডার। পুলিশ আরও জানিয়েছে, দিন এবং রাত দু’টি শিফটে ভাগ করে যৌনব্যবসা চালাতেন এম্পেরো। এক একটি শিফটে ৮-১০ জন গ্রাহকের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে হত যৌনকর্মীদের। শুধু তাই নয়, শিফট শেষে যৌনকর্মীদের ঘরে পড়ে থাকা কন্ডোম গোনা হত। আর সেই কন্ডোমের সংখ্যা অনুযায়ী যৌনকর্মীদের কাছ থেকে টাকা উসুল করতেন এম্পেরো এবং তাঁর ছেলে।

অনেক দিন ধরেই পুলিশ এই যৌনব্যবসার সম্পর্কে খবর পাচ্ছিল। কিন্তু কিছুতেই অভিযুক্তদের নাগাল পাচ্ছিল না। এর পর এক পুলিশকর্মীকে গ্রাহক হিসাবে পাঠানো হয় এম্পোরোদের বাড়িতে। সমস্ত খবর সংগ্রহ করে সেখান থেকে ফিরে আসেন ওই পুলিশকর্মী। কখন ব্যবসা শুরু হচ্ছে, কারা আসছেন, কোথা থেকে আসছেন, সব তথ্য সংগ্রহ করেন ‘জন্স’ নামে ওই পুলিশকর্মী। তার পরই আচমকা এম্পেরোদের বাড়িতে অভিযান চালায় পুলিশ। হাতেনাতে ধরে ফেলা হয় এম্পেরো এবং তাঁর ছেলেকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন