Naked Man

প্রেমিক যুগলের ফটোশুটের তাল কাটল নগ্ন ব্যক্তি!

তারপরই সেই ওয়েডিং ফটোশুট নিয়ে আলোচনা মেতেছে নেটদুনিয়া। কেন জানেন?

Advertisement

সংবাদ সংস্থা

সান ইলিজো শেষ আপডেট: ০৩ মে ২০১৯ ১৩:৫৩
Share:

এই ছবি ঘিরেই হাসি ঠাট্টায় মেতেছে নেটদুনিয়া। ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম।

অ্যামি সেফটন ও তাঁর প্রেমিক জ্যাক। কিছুদিন পরই তাঁরা বিয়ে করবেন। তাই তাঁরা ঠিক করেছিলেন প্রি-ওয়েডিং শুট করানোর। সে জন্য তাঁরা ঠিক করেছিলেন ফটোগ্রাফার অস্টিন হোয়াইটসেলকে। আর জায়গা হিসাবে বেছে নিয়েছিলেন আমেরিকার সান ইলিজো সমুদ্রতটকে।

Advertisement

পরিকল্পনা মতো অস্টিনকে নিয়ে ওই প্রেমিক যুগল গিয়েছিলেন সান ইলিজাতে। সেখানে ভাল ভাবেই হয়েছে তাঁদের প্রি-ওয়েডিং ফটোশুট। ফটোশুটের সেই সব তাঁরা আপলোড করেছেন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। কিন্তু তারপরই সেই ওয়েডিং ফটোশুট নিয়ে আলোচনা মেতেছে নেটদুনিয়া। কেন জানেন?

নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ওয়েডিং ফটোশুটের সেই সব ছবির একটিতে দেখা যাচ্ছে, নিজেদের মধ্যে আলিঙ্গনবদ্ধ হয়ে যখন ফটো তুলছেন ওই যুগল তখন এক জন নগ্ন ব্যক্তিকে দেখা যাচ্ছে তাঁদের পিছনে। আর ওয়েডিং ফটোশুটে ওই নগ্ন ব্যক্তিকে নিয়েই হাসি-ঠাট্টায় মেতেছে নেট দুনিয়া।

Advertisement

DM for engagement photos. Who knows..you may get photobombed by old nude men and get featured in People Magazine 🤔📸 Congrats @amy_sefton and #Jake!! • • • https://people.com/human-interest/engaged-couple-photobombed-almost-naked-man/

A post shared by Austin Whitesell (@austin_whitesell) on

আরও পড়ুন: সাবান জল দিয়ে ট্রেডমিল এক্সসারসাইজ!
আরও পড়ুন: বাচ্চা মেয়ের ‘সিগন্যাল’ পেলেই আক্রমণ করতে ছুটে যায় এই পাখি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন