raffic Reporter

ট্রাফিক আপডেট দিচ্ছে সিগাল! ভাইরাল ভিডিয়ো

ট্রাফিক আপডেট রিপোর্ট করছে সিগালটি। সাংবাদিকরা যে ভাবে ক্যামেরার সামনে দাঁড়িয়ে ট্রাফিক আপডেট দেন, তার সঙ্গে তুলনা করা হয়েছে সিগালটির কাণ্ডকারখানাকে

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০১৯ ১৭:১৯
Share:

ক্যামেরায় ধরা পড়া সিগালের ছবি। ছবি : টুইটার থেকে নেওয়া।

পশু পাখিদের অদ্ভুত আচার আচরণ প্রায়ই ক্যামেরায় ধরা পড়ে। তাতে প্রতিদিনের টেনশন ভরা জীবনে কিছুটা আনন্দ উপভোগের সুযোগ মেলে। এমনই একটি ভিডিয়ো সামনে আনললন্ডনেরটিএফএল ট্রাফিক নিউজ। এটি একটি সিগালের ভিডিয়ো, সেটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

লন্ডনের টিএফএল ট্রাফিক নিউজের টুইটারে যে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে সেটিতে সিগালের ভিডিয়ো ধরা পড়েছেট্রাফিক আপডেট দেওয়ার জন্য লাগানো ক্যামেরাতে। ক্যামেরার সামনে সিগালটি এসে বসেছে। তারপর মাথা ঘুরিয়ে ঘুরিয়ে আওয়াজ করছে। ক্যামেরায় যদিও আওয়াজ ধরা পড়েনি। তবে তার কীর্তি ধরা পড়েছে সুন্দরভাবে। সিগালটি ক্যামেরাকে সামনে রেখেই তার পোজ দিয়ে গিয়েছে বেশ কিছুক্ষণ ধরে।

এই মজার ভিডিয়ো সামনে আসতেই কেউ কেউ বলতে শুরু করেছেন, ট্রাফিক আপডেট রিপোর্ট করছে সিগালটি। সাংবাদিকরা যে ভাবে ক্যামেরার সামনে দাঁড়িয়ে ট্রাফিক আপডেট দেন, তার সঙ্গে তুলনা করা হয়েছে সিগালটির কাণ্ডকারখানাকে।

Advertisement

লন্ডনের এ-১০২ ব্রুন্সউইকে ট্রাফিক লাইটের কাছে এই ক্যামেরাটি লাগানো ছিল, তাতেই ধরা পড়েছে এই ভিডিয়ো। ইতিমধ্যেই প্রায় ১৬ লক্ষ ভিউ পেয়েছে ভিডিয়োটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন