Driver

ড্রাইভিং পরীক্ষা পাস করার ৫০ মিনিটের মধ্যে লাইসেন্স বাতিল!

সেই অনুমতি পত্র তিনি একটা ঘণ্টাও ধরে রাখতে পারলেন না

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৮ ০৯:৩৮
Share:

ছবি সৌজন্যে শাটারস্টক

গিয়েছিলেন ড্রাইভিং লাইসেন্স পাওয়ার পরীক্ষা দিতে। পরীক্ষায় সফল হওয়ায় হাতে চলে এসেছিল গাড়ি চালাবার অনুমতি পত্রও। কিন্তু সেই অনুমতি পত্র তিনি একটা ঘণ্টাও ধরে রাখতে পারলেন না। মাত্র ৫০ মিনিটের মধ্যেই তাঁর লাইসেন্স কেড়ে নিল পুলিশ।

Advertisement

ঘটনাটি সম্প্রতি ঘটেছে জার্মানির টাউন অফ হেমের-এ।

গাড়ির লাইসেন্স পাওয়ার পর মনের আনন্দ চেপেরাখতে পারেননি বছর ১৮-র এক জার্মান তরুণ। চেয়েছিলেন শহরের রাস্তায় গাড়ির গতিতে ঝড় তুলতে। কিন্তু পুলিশের ফাঁদ এড়ানো অত সোজা নয়। রাস্তায় বসানো গাড়ির গতি মাপার যন্ত্রে দেখা গিয়েছে, ঘণ্টায় ৫০ কিলোমিটার গতিতে গাড়ি চালানোর জন্য উপযুক্ত রাস্তায় ওই তরুণের গাড়ির গতি ছিল প্রতি ঘণ্টায় ৯৫ কিলোমিটার।

Advertisement

আরও পড়ুন: ‘সুন্দর’ মুখ আর নয়! চুল কেটে ফেলে প্রতিবাদ দক্ষিণ কোরিয়ার মহিলাদের

তারপরই তাঁকে আটক করে পুলিশ। নিয়মভঙ্গের অপরাধে তাঁর কাছে জরিমানা হিসেবে নেওয়া হয়েছে ২০০ ইউরো। সঙ্গে বাতিল করা হয়েছে কিছুক্ষণ আগেই পাওয়া গাড়ি চালানোর অনুমতিপত্র।

এই ঘটনার খবর সেখানকার স্থানীয় পুলিশই জানিয়েছে তাদের ফেসবুক পেজে। আর পুলিশের করা এই পোস্টটি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: হোয়াটসঅ্যাপে ভারত-শীর্ষে ববি

(সারাবিশ্বের সেরা সব খবরবাংলায় পড়তে চোখ রাখতে পড়ুন আমাদের আন্তর্জাতিক বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন