Viral video

এমন আরামে হাই তোলার ভিডিয়ো দেখলে সোমবারের সব কষ্ট দূর হয়ে যাবে

একজন হাতের তালুতে তুলে রেখেছে কাঠবিড়ালিটিকে। দেখেই বোঝা যাচ্ছে সেটির বয়স মাত্র কয়েক দিন। এখনও ঠিক করে তার চোখ ফোটেনি। সম্ভবত ভিডিয়ো করার মুহূর্তে তার খুব ঘুম এসেছিল। তাই বুড়ো আঙুল দিয়ে তার মাথায় হাত বোলাতেই সে আড়মোড়া ভেঙে হাই তুলতে শুরু করে।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৯ ১৫:১১
Share:

হাই তুলছে ছোট্ট কাঠবিড়ালি। ছবি: টুইটার থেকে নেওয়া।

সোশ্যাল মিডিয়ায় হাজার হাজার ভিডিয়ো সামনে আসে। আর তার মধ্যে এমন কিছু ভিডিয়ো টাইম লাইনে উঠে আসে যা দেখলে দিনের সব ক্লান্তি দূর করে দেয়। এই ভিডিয়ো দেখে এমনই মন্তব্য করছেন নেটিজেনরা। ভিডিয়োটিতে একটি বাচ্চা কাঠবিড়ালির আরাম করে হাই তোলার দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে।

Advertisement

ভিডিয়োটি পোস্ট হয়েছে ‘ব্যাক টু নেচার’নামে একটি টুইটার হ্যান্ডলে। এই হ্যান্ডলের প্রোফাইলে লেখা হয়েছে, প্রকৃতির নানা সুন্দর সুন্দর ছবি ভিডিয়ো পোস্ট করেন তারা। এই ভিডিয়োগুলি জীবনের ব্যস্ততার মধ্যেআনন্দ বয়ে আনবে।

সত্যিই ব্যাক টু নেচারের টুইটার হ্যান্ডলে এমন প্রচুর ভিডিয়ো পোস্ট হয়েছে যেগুলি দেখলে সত্যিই মন ভাল হয়ে যায়। কাঠবেড়ালির ভিডিয়োটিও তার মধ্যে একটি।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একজন হাতের তালুতে তুলে রেখেছে কাঠবিড়ালিটিকে। দেখেই বোঝা যাচ্ছে সেটির বয়স মাত্র কয়েক দিন। এখনও ঠিক করে তার চোখ ফোটেনি। সম্ভবত ভিডিয়ো করার মুহূর্তে তার খুব ঘুম এসেছিল। তাই বুড়ো আঙুল দিয়ে তার মাথায় হাত বোলাতেই সে আড়মোড়া ভেঙে হাই তুলতে শুরু করে।

আরও পড়ুন: ভ্লাদিমির পুতিনের সঙ্গে শৌচালয়ে কত জন যান জানেন?

১৫ সেকেন্ডের ভিডিয়োটি সোমবারই পোস্ট করা হয়েছে। কয়েক ঘণ্টাতেই ভিডিয়োটি প্রায় ৪১ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে সমানে পড়ছে লাইক।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন