Snake

ঘরের সিলিং ভেঙে পড়ল তিনটি অজগর! শিউরে ওঠা ভিডিয়ো প্রকাশ্যে

স্থানীয় কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই বাড়ির খুব কাছেই জঙ্গল রয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, সেই জঙ্গল থেকেই সাপগুলি এই বাড়িতে আশ্রয় নিয়েছিল।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩০
Share:

ফল্‌স সিলিং ভেঙে বেরিয়ে এল অজগর। ছবি: টুইটার।

ঘরের ফল্‌স সিলিংয়ে খসখস করে কিছু নড়াচড়া করার আওয়াজ পাচ্ছিলেন এক মহিলা। ভেবেছিলেন, কোনও ইঁদুর হয়তো বাসা বেঁধেছে। দু’এক দিন এ রকম আওয়াজ পাওয়ার পর হঠাৎ তিনি দেখতে পান সিলিংয়ের একটি ফোঁকর দিয়ে লেজের কিছুটা অংশ বেরিয়ে রয়েছে। সেই লেজ যে ইঁদুরের নয়, তা তিনি বুঝতে পেরেছিলেন। কিন্তু সিলিংয়ের ভিতরে যে তিন তিনটে অজগর রয়েছে, কল্পনাতেও আনতে পারেননি।

Advertisement

এর পরই প্রাণী উদ্ধারকারীদের ফোন করেন মহিলা। তাঁরা এসে সিলিংয়ে খোঁচা মারতেই বিশালাকার তিনটি অজগর সাপ সেই সিলিং ভেঙে বেরিয়ে আসে। আর এই দৃশ্য দেখে চিৎকার করে ওঠেন মহিলা। সাপগুলি একে অপরকে পেঁচিয়ে ছিল। সাপগুলি সিলিং ভেঙে পড়তেই পালানোর চেষ্টা করে। খবর দেওয়া হয় বন দফতরকেও। সাপগুলিকে উদ্ধার করে নিয়ে যায় তারা। ঘটনাটি মালয়েশিয়ার।

টুইটারে সেই ঘটনার ভিডিয়ো শেয়ার করেছেন এক গ্রাহক। যে ভিডিয়ো দেখে গা শিউরে উঠবে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। স্থানীয় কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই বাড়ির খুব কাছেই জঙ্গল রয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, সেই জঙ্গল থেকেই সাপগুলি এই বাড়িতে আশ্রয় নিয়েছিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন