Baseball

ওয়ার্ল্ড সিরিজে মজে মহাকাশে বেসবল খেলছেন নাসার মহাকাশচারীরা! দেখুন ভিডিয়ো-

বেসবলের জনপ্রিয় প্রতিযোগিতা ওয়ার্ল্ড সিরিজে। তাই ওয়াশিংটন ন্যাশনালস ও হিউস্টন অ্যাস্ট্রোজের ম্যাচের আগে স্পেস স্টেশনের মধ্যেই বেসবল খেলায় মেতেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০১৯ ১৪:২২
Share:

আন্তর্জাতিক স্পেস স্টেশনের মধ্যেই খেলা হচ্ছে বেসবল। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

অ্যান্ড্রিও মরগ্যান, জেসিকা মেইর ও ক্রিশ্চিনা কচ। নাসার এই তিন মহাকাশচারী বর্তমানে রয়েছেন পৃথিবী ছাড়িয়ে অনেক দূরে, আন্তর্জাতিক স্পেস স্টেশনে। কিন্তু তাঁদের মন পড়ে রয়েছে আমেরিকায় শুরু হওয়া বেসবলের জনপ্রিয় প্রতিযোগিতা ওয়ার্ল্ড সিরিজে। তাই ওয়াশিংটন ন্যাশনালস ও হিউস্টন অ্যাস্ট্রোজের ম্যাচের আগে স্পেস স্টেশনের মধ্যেই বেসবল খেলায় মেতেছেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

Advertisement

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বেসবলের ব্যাট হাতে দাঁড়িয়ে রয়েছেন মরগ্যান। তাঁকে বল করলেন জেসিকা। সেই বল সজোরে মারলেন মরগ্যান। ফিরতি বলকে লুফে নিলেন জেসিকা। এই সময় ক্রিশ্চিনা দাঁড়িয়ে ছিলেন পিছনে। জেসিকা ক্যাচ ধরার পরই আনন্দে লাফিয়ে উঠলেন দু’জনে। মাইক্রোফোন হাতে কিছু বলা শুরু করলেন ক্রিশ্চিনা। হিউস্টন দলের হয়ে নিজেদের সমর্থন জানালেন তিনি।

মহাকাশ থেকে বেসবলের একটি ছবি নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছেন মহাকাশচারী জেসিকা মেইর। সেই ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘স্পেস স্টেশনে দ্রুততম বল। পৃথিবীতে হওয়া বেসবলের অ্যাকশন নিশ্চয় সবাই উপভোগ করছেন।’ দেখুন মহাকাশে বেসবল খেলার ভিডিয়ো-

Advertisement

আরও পড়ুন: বিমানবন্দরে অতিরিক্ত ফি এড়াতে ‘গর্ভবতী’ হলেন মহিলা সাংবাদিক!

আরও পড়ুন: সঙ্গমের সময় খাট ভেঙেছে মেয়ে, দেড় লক্ষ টাকা ক্ষতিপূরণ চাইল মা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন