Social media

টিকটকে জনপ্রিয়তা বাড়াতে অন্যের এঁটো খাবার ছিনতাই করে খাচ্ছেন মহিলা

কেটের এমন আচরণে কেউ হাল্কা মেজাজেই নিয়েছেন, কেউ আবার অবাক হয়েছেন, কেউ আবার বিরক্তি প্রকাশ করেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

স্যাক্রামেন্টো, আমেরিকা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২০ ১৬:০০
Share:

কেট-এর টুইট থেকে নেওয়া ছবি।

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পেতে, ফলোয়ার বাড়াতে কত পন্থাই না নেন নেটাগরিকরা। যেমন এই মহিলা, শপিং মলে এর-ওর এঁটো খাবারে কামড় বসাচ্ছেন। আর তাঁর সেই পন্থা বেশ কাজেও দিয়েছে। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিয়োটি।

Advertisement

কেট কার্টিস নামে ওই মহিলা তাঁর টুইটার হ্যান্ডলে টিকটক ভিডিয়োটি পোস্ট করেছেন। সেখনে দেখা যাচ্ছে, একটি শপিং মলের চলমান সিঁড়িতে বিপরীত দিক থেকে নামতে থাকা মহিলা-পুরুষদের হাতে ধরা নানান রকম খাবার থেকে কখনও হাত দিয়ে তুলে, কখনও সরাসরি কামড়ে ভাগ বসাচ্ছেন কেট।

কেটের এমন আচরণে কেউ হাল্কা মেজাজেই নিয়েছেন, কেউ আবার অবাক হয়েছেন, কেউ আবার বিরক্তি প্রকাশ করেছেন। কেটের কোনও সঙ্গী এই দৃশ্যগুলি ক্যামেরাবন্দি করেন। কেট ভিডিয়োর ক্যাপশন দিয়েছেন, ‘কী ভাবে শপিং মলে বিনামূল্যে খাবার পেতে হয়’।

Advertisement

আরও পড়ুন: কলেজের পর প্রেমে পড়ে প্রায় বিয়ে করে নিচ্ছিলেন, জীবন কাহিনি শোনালেন রতন টাটা

মার্কিন সংবাদমাধ্যম ফক্স নিউজ জানিয়েছে, এটি ক্যালিফর্নিয়ার গ্লেনডাল গালেরিয়া শপিং মলে রেকর্ড করা হয়েছে। ভিডিয়োটি টিকটক ও টুইটারে শেয়ার করা হয়েছে। টুইটারে ২৮ জানুয়ারি পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই প্রায় ১১ লাখ ভিউ পেয়েছে।

আরও পড়ুন: মাঝ আকাশে যাত্রী বোঝাই বিমানে বজ্রপাত, নজরদারি ক্যামেরায় ধরা পড়ল ভয়ঙ্কর দৃশ্য

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন