Celebrity

নিজের রক্ত দিয়ে তৈরি ক্রিম মাখেন বেকহ্যামের স্ত্রী!

কিন্তু এই বয়সেও তাঁর এই অপরূপ সৌন্দর্যের রহস্য কী? সে কথা সম্প্রতি তিনি নিজেই জানিয়েছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

Advertisement

সংবাদ সংস্থা

লণ্ডন শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০১৯ ১৮:১২
Share:

ভিক্টোরিয়া বেকহ্যাম।— ফাইল চিত্র।

তিনি ভিক্টোরিয়া বেকহ্যাম। ইংল্যান্ডের বিখ্যাত ফুটবলার ডেভিড বেকহ্যামের স্ত্রী। পাশাপাশি ফ্যাশন ডিজাইনার হিসাবে গ্ল্যামার জগতেও তাঁর নাম ডাক আছে। ৪৪ বছর বয়সেও তাঁর সৌন্দর্যে মুগ্ধ গোটা বিশ্ব। কিন্তু এই বয়সেও তাঁর এই অপরূপ সৌন্দর্যের রহস্য কী? সে কথা সম্প্রতি তিনি নিজেই জানিয়েছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

Advertisement

ত্বকের সৌন্দর্য ধরে রাখতে তিনি যে সব ময়েশ্চারাইজার ব্যবহার করেন তার ছবি দিয়েছেন সঙ্গে জানিয়েছেন কী দিয়ে তৈরি করা হয়েছে ওই ময়েশ্চারাইজার।

ভিক্টোরিয়া জানিয়েছেন, তাঁর রক্ত থেকে তৈরি করেছে হয়েছে এই ময়েশ্চারাইজার। চিকিত্সক বারবারা এই কাজটি করেছেন বলে তিনি জানিয়েছেন। তিনি বলেছেন, শরীরের কোষ থেকে তৈরি ময়েশ্চারাইজার তাঁর ত্বকের জ্বালা রোধ করে ও ত্বকে কোষের পুনরুত্পাদনে সাহায্য করে।

Advertisement

এই ময়েশ্চারাইজার ক্রিম ব্যবহার করছেন ভিক্টোরিয়া। ছবি ভিক্টোরিয়ার ইনস্টাগ্রাম থেকে।

বেকহ্যামের স্ত্রী জানিয়েছেন, এই ময়েশ্চারাইজার ব্যবহার করে তাঁর ত্বক আরও নরম ও আরও পরিষ্কার হয়েছে।

এই ময়েশ্চারাইজার তৈরিতে খরচ হয়েছে ১ হাজার ২০০ পাউন্ড। অর্থাত্ ভারতীয় মুদ্রায় ভিক্টোরিয়া বেকহ্যামের এই ময়েশ্চারাইজারের দাম এক লক্ষ টাকার একটু বেশি।

আরও পড়ুন: নেশার জন্য টাকা চেয়ে পাননি, বন্ধুকে কুচি কুচি করে খুন

(সারাবিশ্বের সেরা সব খবরবাংলায় পড়তে চোখ রাখতে পড়ুন আমাদের আন্তর্জাতিক বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন