US

মুহূর্তে জমে গেল ভেজা চুল! ভাইরাল ভিডিয়ো

আমেরিকার লোয়া প্রদেশের বাসিন্দা টেলর তাঁর ভিজে চুলটি শুকনোর জন্য জল ঝাড়তে চেয়ে উপরের দিকে ছুড়ে দেন। কিন্তু তাঁর চুলের গোছা নীচে নেমে আসার আগেই ঠান্ডায় জমে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০১৯ ১২:০৩
Share:

জমে গেল ভেজা চুল। ছবি: টুইটার

প্রবল শৈত্যপ্রবাহে কাঁপছে আমেরিকা। কখনও কখনও তাপমাত্রা নেমে যাচ্ছে হিমাঙ্কের ৪০ ডিগ্রি নীচে। তীব্র ঠান্ডায় ঘর-বন্দি প্রায় সকলেই। রাস্তাঘাট ঢেকে গিয়েছে বরফে, ব্যাহত হচ্ছে দৈনন্দিন কাজকর্মও। তবে এর মধ্যেও ঠান্ডা নিয়ে মজা করতে ছাড়ছেন না নেটিজেনরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে সে রকমই একটি ঘটনা।

Advertisement

সম্প্রতি টেলর স্কালন নামের এক মহিলা ঠান্ডায় চুল জমে বরফ হয়ে যাওয়ার একটি ভিডিয়ো পোস্ট করেছেন টুইটারে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, আমেরিকার আইওয়া প্রদেশের বাসিন্দা টেলর তাঁর ভিজে চুলটি শুকনোর জন্য জল ঝাড়তে চেয়ে উপরের দিকে ছুড়ে দেন। কিন্তু তাঁর চুলের গোছা নীচে নেমে আসার আগেই ঠান্ডায় জমে যায়। কতটা তীব্র ঠান্ডা সেটা বোঝানোর জন্যই তিনি এমন করেছেন বলে জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়বার সঙ্গে সঙ্গেই ব্যাপক জনপ্রিয় হয়েছে ভিডিয়োটি। দু'দিনেই প্রায় ৩ লক্ষ ইউজার দেখে ফেলেছেন ভিডিয়োটি। আসছে নানা রকম মজার মন্তব্যও। কেউ কেউ এমনও বলেছেন যে, এই তীব্র ঠান্ডায় বাইরে বেরোনোর থেকে ঘরে বসে এই ধরনের ভিডিয়ো দেখা বরং ভাল। দেখে নিন সেই ভিডিয়োটি:

Advertisement

আরও পড়ুন: বরফরাজ্যে ‘বন্ধু’র আশ্রয়ে ঘরহারারা

আরও পড়ুন: নর্দমা খুঁড়তেই বেরিয়ে এল তিন হাজার বছরের পুরনো সোনার ব্রেসলেট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন