একটুখানি আদরেই বন্ধু হল প্রিসিলা!

প্রিসিলা একটি মাদি কুকুর। ঠিকানা সেই সুদূর রোমানিয়া। সম্প্রতি একটি ভিডিও-র দৌলতেই আপাতত খবরের শিরোনামে সে। রোমানিয়ার ব্রেস্টা-ক্রেওভা অঞ্চলের একটি জায়গায় পাওয়া যায় প্রিসিলাকে। মণিকা মিত্রোন্যু নামে এক মহিলা উদ্ধার করে তাকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০১৬ ১০:২০
Share:

আদরের স্পর্শে বন্ধু হল প্রিসিলা। ছবি: টুইটার।

এক ফালি জায়গায় কোনও রকমে শুয়ে ছিল প্রিসিলা। শুয়ে ছিল বলেও অবশ্য ভুল বলা হবে। বলা উচিত কোঁকাচ্ছিল সে। ওঠার মতো কোনও শক্তিই ছিল না শরীরে। ভাবছেন কে এমন দশা করল প্রিসিলার?

Advertisement

প্রিসিলা একটি মাদি কুকুর। ঠিকানা সেই সুদূর রোমানিয়া। সম্প্রতি একটি ভিডিও-র দৌলতেই আপাতত খবরের শিরোনামে সে।

রোমানিয়ার ব্রেস্টা-ক্রেওভা অঞ্চলের একটি জায়গায় পাওয়া যায় প্রিসিলাকে। মণিকা মিত্রোন্যু নামে এক মহিলা উদ্ধার করে তাকে। ভিডিওতে দেখা যায়, উদ্ধারের সময় হাড় জিরজিরে অবস্থায় পাওয়া যায় তাকে। এর পিছনে আছে এক যন্ত্রণাময় অতীত। জানা যায়, জন্মের পর থেকেই অকথ্য অত্যাচারের সাক্ষী থেকেছে সে। শরীরে-মনে সহ্য করেছে অমানুষিক নির্যাতন। তাই কারোর উপরই চট করে বিশ্বাস করে উঠতে পারে না প্রিসিলা।

Advertisement

এই সংক্রান্ত আরও খবর...

• মালিককে বাঁচাতে প্রাণ দিল প্রভুভক্ত জ্যাক

• তোমরা যা পারো আমরা কুকুরেরা তা পারি না, তবু...

• নেট দুনিয়ার নয়া সেলেব অলিভ!

উদ্ধারের সময় যন্ত্রণায় কাতরাচ্ছিল সে। প্রথমে তার উদ্ধারকারী মণিকার কাছেও যেতে চায়নি সে। তবে যন্ত্রণায় চেঁচালেও মণিকাকে কামড়ায়নি সে। কিছু ক্ষণ পরে অবশ্য আদরের স্পর্শে ভাব হয় মণিকা এবং প্রিসিলার। তার পর, মণিকা পায় এক বিশ্বস্ত বন্ধু,আর প্রিসিলা পায় এক ভালবাসার আশ্রয়। ইউটিউবে ভিডিওটি আপ করার সঙ্গে সঙ্গেই নেট দুনিয়ার নয়া সেলেব প্রিসিলা। ইতিমধ্যেই ২০ লাখের বেশি মানুষ দেখেছে ভিডিওটি। নীচে দেখুন ভিডিওটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন