Viral

সমুদ্রের ঢেউয়ের মাথায় হাঁটু গেড়ে বসে বান্ধবীকে বিয়ের প্রস্তাব

এক যুবক তাঁর বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন সমুদ্রে সার্ফিং করতে করতে। সার্ফিং বোর্ডে হাঁটু গেড়ে বসে বাক্স খুলে একটি আংটি নিয়ে তিনি বলছেন ‘উইল ইউ ম্যারি মি’। তাঁর বান্ধবীও তখন দূরে একই ঢেউয়ে সার্ফিং বোর্ডের উপর দাঁড়িয়ে।

Advertisement

সংবাদ সংস্থা

হনুলুলু শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০১৯ ১৩:৫০
Share:

সার্ফিং করতে করতে বিয়ের প্রস্তাব। ছবি: এপি।

আপনি আপনার ভালবাসার সঙ্গীকে কী ভাবে বিয়ের প্রস্তাব দিয়েছেন বা দিতে চান? সবাই নিজের জীবনের এই গুরুত্বপূর্ণ মুহূর্তটিতে একটা স্পেশাল টাচ দিতে চান। তবে এই যুগল যা করলেন তা আপনাকে বিস্ময়ের সমুদ্রে ভাসিয়ে নিয়ে যাবে।

Advertisement

সংবাদ সংস্থা অ্যাসোসিয়েট প্রেসের এক আলোকচিত্রী সম্প্রতি হাওয়াইয়ে কিছু ছবি তুলেছেন। সেখানে দেখা যাচ্ছে এক যুবক তাঁর বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন সমুদ্রে সার্ফিং করতে করতে। সার্ফিং বোর্ডে হাঁটু গেড়ে বসে বাক্স খুলে একটি আংটি নিয়ে তিনি বলছেন ‘উইল ইউ ম্যারি মি’। তাঁর বান্ধবীও তখন দূরে একই ঢেউয়ে সার্ফিং বোর্ডের উপর দাঁড়িয়ে।

যুবকের নাম ক্রিস গার্থ। তিনি আগে থেকেই সব পরিকল্পনা করেছিলেন। সেই মতো বান্ধবী লরেন ওইয়ে-কেও প্রস্তাব দেন একসঙ্গে সার্ফিংয়ে যাওয়ার, যদিও এটি তাঁদের কমন ইনটারেস্ট। সেই মতো দু’জনে সার্ফিং বোর্ড নিয়ে জলে নামেন। আর সেখানেই সার্ফিংয়ের সময় চূড়ান্ত উত্তেজনার মুহূর্তেই লরেনকে বিয়ের প্রস্তাব দেন ক্রিস। লরেনের কাছে হ্যাঁ বলা ছাড়া কোনও রাস্তা ছিল না, কারণ ভালবাসার মানুষ যদি এমন উপহার দেয় তবে কে-ই বা না বলতে পারে।

Advertisement

আরও পড়ুন: অনন্য প্রেম কাহিনি, বান্ধবীর বাবাকে কিডনি দিয়ে বাঁচালেন যুবক

কিন্তু সমস্যা হল, এভাবে সমুদ্রের উপর দাঁড়িয়ে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে আংটিটি জলে পড়ে যায়। তবে তাতে মন খারাপ করতে হয়নি লরেনকে। এমন অঘটন হতে পারে সেটা আগে থেকেই মাথায় রেখেছিলেন ক্রিস। তাই হাওয়াইয়ের আর এক সৈকত ওয়াইকিকি-তে রাখা ছিল আসল আংটিখানা। সমুদ্রে যেটি পড়ে যায় সেটি ছিল ডামি রিং। আর এই ওয়াইকিকি সৈকতেই প্রথমবার দেখা হয় ক্রিস আর লরেনের।

আরও পড়ুন: রাস্তায় লাফিয়ে বেড়াচ্ছে শয়ে শয়ে মাছ, ব্যাগে পুরতে ব্যস্ত মানুষ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন