Viral

সিগারেট খেতে গিয়ে উড়ে গেল গাড়ির কাচ, মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন যুবক

ওই গাড়ির চালক গাড়িতে সুগন্ধের জন্য এয়ার ফ্রেশনার স্প্রে করেন। তখন গাড়ির সব জানলা বন্ধই ছিল। এরপর তিনি সিগারেট খাবেন বলে লাইটার জ্বালাতেই আগুন ধরে যায় গাড়ির মধ্যে। উড়ে যায় গাড়ির কাচ।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৯ ১৫:২২
Share:

দুর্ঘটনার কবলে পড়ে এই গাড়িটি। ছবি: টুইটার থেকে নেওয়া।

প্যাকেটেই লেখা থাকে সিগারেট স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর। কিন্তু সেই ক্ষতি যে এমন হতে পারে, তা মনে হয় স্বপ্নেও ভাবেননি ব্রিটেনের এই ব্যক্তি। সিগারেট খেতে গিয়ে তাঁর গাড়ির কাচ উড়ে গেলে। বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন তিনি।

Advertisement

ব্রিটিশ সংবাদপত্র‘ম্যাঞ্চেস্টার ইভিনিং নিউজ’ জানিয়েছে, শনিবার বিকেলে পশ্চিম ইয়র্কশায়ারের হ্যালিফ্যাক্সের ব্যস্ত রাস্তার ধারে একটি গাড়ি পার্ক করা ছিল। হঠাত্ই তাতে বিস্ফোরণের মতো শব্দ শুনতে পান আশপাশের লোকেরা। পরে কাছে গিয়ে দেখা যায় গাড়িটির জানলার কাচ উড়ে গিয়েছে।

জানা গিয়েছে, ওই গাড়ির চালক গাড়িতে সুগন্ধের জন্য এয়ার ফ্রেশনার স্প্রে করেন। তখন গাড়ির সব জানলা বন্ধই ছিল। এরপর তিনি সিগারেট খাবেন বলে লাইটার জ্বালাতেই আগুন ধরে যায় গাড়ির মধ্যে। উড়ে যায় গাড়ির কাচ।

Advertisement

বিশেষজ্ঞরা বলছেন, এই ধরনের এয়ার ফ্রেশনারের অ্যারোসল থাকে। যা প্রচণ্ড দাহ্য। আর গাড়ির কাচ বন্ধ থাকায় আগুন ধরে যায় জমে থাকা অ্যারোসলে।

গাড়ির চালক প্রাণে বেঁচে যান। ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিত্সার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়।পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির আরও বড় ক্ষতি হতে পারত। এমনকি তাঁর মৃত্যু পর্যন্ত হতে পারত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আরও পড়ুন: মুহূর্তে ধূলিসাৎ সাড়ে ৪ হাজার টনের সেতু!

দুর্ঘটনার পর সেখানেই উপস্থিত এক ব্যক্তি গাড়িটির ছবি তুলে টুইটারে পোস্ট করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন