snake

Viral: ছাদ ভেঙে পড়ল বিশাল আকারের সাপ, কাবু করতে হিমশিম, দেখুন ভিডিয়ো

ভিডিয়োটি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। ঘটনাটি কোথায় ঘটেছে তা স্পষ্ট না হলেও এক ব্যবহারকারী জানিয়েছেন, সেটি তাইল্যান্ডের ঘটনা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২১ ১১:৫০
Share:

সাপকে নিয়ন্ত্রণে আনার চেষ্টা ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

শব্দ শুনে বাড়ির বাসিন্দারা ভেবেছিলেন ছাদের উপরে বড় আকারের কোনও প্রাণী রয়েছে। কিন্তু তাঁরা স্বপ্নেও ভাবেননি ছাদের উপরে রয়েছে বিশাল আকারের একটি সাপ। তার এতই ওজন যে ছাদ ভেঙে নীচে পড়ে যায় সাপটি। তাকে কাবু করতে হিমশিম খেতে হয় এক যুবককে।

Advertisement

সম্প্রতি নেটমাধ্যমে একটি ভিডিয়ো প্রকাশ পেয়েছে। সেখানে দেখা যাচ্ছে। ছাদের এক দিকে ফুটো করে একটি সাপকে বের করার চেষ্টা করছেন এক যুবক। লেজ ধরে একটু টানতেই ছাদের বাকি অংশ ভেঙে নীচে পড়ে যায় সাপটি। নীচে পড়ে যাওয়ার পরেও সেটি উপরের দিকে ওঠার চেষ্টা করে। যুবকটি নানা ভাবে চেষ্টা করেও তাকে নিয়ন্ত্রণে আনতে পারছিলেন না। শেষ পর্যন্ত অনেক কষ্ট তার মুখে একটি কাপড় দিয়ে সাপটিকে নিয়ন্ত্রণে আনেন তিনি।

ভিডিয়োটি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। ঘটনাটি কোথায় ঘটেছে তা স্পষ্ট না হলেও এক ব্যবহারকারী জানিয়েছেন, সেটি তাইল্যান্ডের ঘটনা। সেখানে না কি এই ধরনের ঘটনা এর আগেও অনেক বার দেখা গিয়েছে। এমনকি তাইল্যান্ডের অনেক স্কুলেও মাঝে মধ্যে সাপ ঢুকে পড়ে। তাই অন্যরা এই ঘটনায় ভয় পেলেও তাইল্যান্ডের বাসিন্দাদের কাছে এই ঘটনা সাধারণ বলেই জানিয়েছেন ওই ব্যবহারকারী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন