Viral video

Viral: দু’মুখে ইঁদুর খাচ্ছে সাপ! দেখুন তার কাণ্ড

গল্পে বনবিহারীর সংগ্রহে র‌্যাটল স্নেক দেখে চমকে গিয়েছিল ফেলুদা। ব্রায়ানের সংগ্রহে আছে দু’মুখো সাপ।

Advertisement

সংবাদ সংস্থা

ওয়াশিংটন শেষ আপডেট: ২৫ জুলাই ২০২১ ১৮:৪৮
Share:

ছবি : ইনস্টাগ্রাম থেকে নেওয়া

ঠিক যেন ‘বাদশাহী আংটি’ গল্পের বনবিহারী সরকার। পোষ্য সাপেদের হিসহিসানি না শুনলে রাতে ঘুম আসে না তাঁর! মিশিগানের ব্রায়ান বারজিকও ঠিক সেইরকম সরীসৃপ প্রেমী। গল্পে বনবিহারীর সংগ্রহে র‌্যাটেল স্নেক দেখে চমকে গিয়েছিল ফেলুদা। ব্রায়ানের সংগ্রহে আছে দু’মুখো সাপ। সেই সাপের দু’মুখে একসঙ্গে ‌ইঁদুর খাওয়ার দৃশ্য নেটাগরিকদের শিরদাঁড়ায় শিরশিরে অনুভূতি জাগাচ্ছে।

সরীসৃপ সম্পর্কে অনীহা আছে যাঁদের, দৃশ্যটি তাঁদের পক্ষে বেশ অস্বস্তিকর মনে হতে পারে। তবে ব্রায়ানের অস্বস্তি নেই। আছে স্নেহ। দু’মুখো সাপের ইঁদুর খাওয়ার ভিডিয়ো নেট মাধ্যমে শেয়ার করে লিখেছেন, ‘দু’মুখো জেরি আর বেন খাচ্ছে। ওদের মিস করছি। খুব তাড়াতাড়ি বাড়ি ফিরতে হবে।’

Advertisement

ব্রায়ান বেড়াতে গিয়েছেন দিন কয়েকের জন্য। তবে বাড়ি ছেড়ে পোষ্যদের থেকে দূরে থেকে যে তাঁর মন টিকছে না, তা ভিডিয়োয় স্পষ্ট। বেড়াতে বেড়িয়েও পোষ্যদের ভিডিয়ো দেখতে, নেটমাধ্যমে তা ভাগ করে নিতেই ব্যাস্ত তিনি। গল্পের বনবিহারীর সঙ্গে এখানেও মিল ব্রায়ানের। তিনিও বেড়াতে বেড়িয়ে র‌্যাটেল স্নেকের শব্দ রেকর্ড করে নিয়ে গিয়েছিলেন সঙ্গে।

ব্রায়ান একজন ইউটিউবার। সরীসৃপ এবং বন্যপ্রাণীদের নিয়ে ভিডিয়ো পোস্ট করেন প্রায়শই। সম্প্রতি শেয়ার করা ভিডিয়োয় দেখা যাচ্ছে, সাপটি দু’মুখে একসঙ্গে দু’টি ইঁদুর ছানাকে খাচ্ছে। ভিডিয়োটি ইতিমধ্যেই ৬০ লক্ষ ইউজার দেখে ফেলেছেন। পছন্দও করেছেন প্রায় ২০ হাজার নেটাগরিক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন