Viral

শৌচালয়ে যুবক নিজের শরীর থেকে টেনে বার করলেন ৩২ ফুটের...

সন্তানকে স্কুলে নামিয়ে ফেরার পথে তাঁর হঠাত্ শৌচালয়ে যাওয়ার প্রয়োজন হয়। রাস্তার সামনের একটি শৌচালয়ে ঢুকে যান। কিন্তু বেশ কিছুক্ষণ সেখানে কাটানোর পরেও অস্বস্তি কাটেনি।

Advertisement

সংবাদ সংস্থা

উডন থানি, থাইল্যান্ড শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০১৯ ১৫:১৩
Share:

শরীর থেকে বেরল ৩২ ফুটের ফিতাকৃমি। ফাইল চিত্র।

শৌচাকর্মের পরেও মনে হচ্ছিল তাঁর শরীরে কিছু একটা আটকে আছে। হাত দিয়ে টানতে শুরু করতেই নিজেই ভয় পেয়ে যান থাইল্যান্ডের এক ব্যক্তি। শরীর থেকে টেনে বার করেনপ্রায় তিন তলা বাড়ির উচ্চতার সমান দৈর্ঘের ফিতাকৃমি

Advertisement

ব্রিটিশ সংবাদপত্র মিরর জানিয়েছে, উত্তর-পূর্ব থাইল্যান্ডে উডন থানি শহরের বাসিন্দা বছর চুয়াল্লিশের কৃতসদা রতপ্রাচুম। সন্তানকে স্কুলে নামিয়ে ফেরার পথে তাঁর হঠাত্ শৌচালয়ে যাওয়ার প্রয়োজন হয়। রাস্তার সামনের একটি শৌচালয়ে ঢুকে যান। কিন্তু বেশ কিছুক্ষণ সেখানে কাটানোর পরেও অস্বস্তি কাটেনি।

বার বার পরিষ্কার করার চেষ্টা করেও কিছুতেই তিনি সন্তুষ্ট হতে না পেরে শেষে হাত দিয়ে টানতে শুরু করেনবস্তুটি। দেখেন বেরিয়ে আসছে একটি সাদা থকথকে সুতোর মতো বস্তু। টানতে টানতে শেষ পর্যন্ত পুরো জিনিসটি বেরিয়ে আসার পর বুঝতে পারেন এটি একটি ফিতাকৃমি।

Advertisement

মিরর জানিয়েছে কৃতসদা পেশায় ফ্রিল্যান্স ফটোগ্রাফার। কৃতসদা মিররকে জানিয়েছেন, শৌচালয়ে তাঁর মনে হয় পিছনে চটচটে কিছু একটা লেগে রয়েছে। টেনে বের করার পর তিনি বুঝতে পারেন সেটি একটি ফিতাকৃমি। পরে সেটিকে মেপে দেখা যায় দৈর্ঘে প্রায় ৩২ ফুট।

আরও পড়ুন: কাশ্মীর নয়, রাজস্থানের বিস্তীর্ণ এলাকা ঢেকে গেল পুরু বরফের চাদরে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন