Viral

লকডাউনে মনমরা বসে আছে বিগ পোপ্পা, কেন জানেন?

মনমরা হয়ে বিগ পোপ্পার ব্যালকনিতে বসে থাকার ছবি নিজের টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করেছেন তাঁর পালিকা।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইর্য়ক শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২০ ১৭:৪০
Share:

মনমরা হয়ে বসে আছে বিগ পোপ্পা। ছবি টুইটার থেকে নেওয়া।

আমেরিকার আতালান্তা এলাকায় থাকেন রাশিদা এলিস। ৩৮ বছরের ওই মহিলা পেশায় কস্টিউম ডিজাইনার। তাঁর পোষা একটি বুলডগ আছে। নাম বিগ পোপ্পা। রাশিদা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, অন্য কুকুর বা বড়দের সঙ্গে নয়, সে ভালবাসে বাচ্চাদের সঙ্গে খেলতে। কিন্তু লকডাউনের জেরে তাকে বাইরে যেতে দিচ্ছেন না রাশিদা। ঘরবন্দি হয়ে ঘরের ব্যালকনি থেকেই বাচ্চাদের খেলা দেখছে সে। উপর থেকে বাচ্চাদের খেলা দেখে বিগ পোপ্পার মন ভার। কিন্তু লকডাউন পরিস্থিতিতে বাচ্চারা কী করে বাইরে খেলছে, সে কথা খোলসা করে বলেননি রাশিদা। পোস্ট করা ছবিতে বিগ পোপ্পার বিষণ্ণ মুখ দেখা গেলেও বাইরে বাচ্চাদের দেখা যায়নি। এমন হতে পারে, বিগ পোপ্পা তার রোজকার রুটিনে খেলাটা মিস করছে।

Advertisement

মনমরা হয়ে বিগ পোপ্পার ব্যালকনিতে বসে থাকার ছবি নিজের টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করেছেন তাঁর পালিকা। ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘‘বিগ পোপ্পা আজ খুব মনমরা। আমার মনে হচ্ছে আবাসনের বাচ্চাদের সঙ্গে খেলাটা মিস করছে ও।’’

ভাইরাল হওয়া সেই ছবিতে লাইক পড়েছে সাড়ে ছ’লক্ষেরও বেশি। বিগ পোপ্পাকে নিয়ে নানা রকম মন্তব্যও করছেন নেটাগরিকরা। মাইসে উইলিয়াম নামের এক মহিলা বলেছেন, ‘‘নাটকীয় ঘটনা। বিগ পোপ্পার মুখ দেখে আমি মরে যাব মনে হচ্ছে।’’ কেউ তাকে সান্ত্বনা দিয়ে বলছেন, ‘‘মন খারাপ করো না, এখন ঘরে থাকলে তোমার ভাল হবে বিগ পোপ্পা।’’ কেউ কেউ আবার বিগ পোপ্পার মন ভাল করার জন্য উপায় বের করা কথা ভাবছেন বলেও জানিয়েছেন।

Advertisement

আরও পড়ুন: বাড়ির বাগানে ঢুকে তাণ্ডব চালাল বিশাল কুমির, দেখুন কী করল সে

আরও পড়ুন: অভিনব উপায়ে ভারতীয় চিকিৎসককে সম্মান জানানো হল আমেরিকায়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন