Viral video

ইরানের জিম মাতাচ্ছে এই ভারতীয় গান, শুনলে আপনিও নেচে উঠতে পারেন!

একদল যুবক একটি গানের তালে তালে নাচছে। সেটি একটি তামিল গান। গানটি ‘পোক্কিরি’ সিনেমার ‘মামবাঝামাম মামবাঝাম’। ২০০৭ সালের সিনেমা এটি। প্রভু দেবার পরিচালনায় অভিনয় করেছেন দক্ষিণী তারকা বিজয় ও আসিন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০১৯ ১৯:৫৬
Share:

তামিল গানের তালে নাচ ইরানের জিমে। ছবি: টুইটার থেকে নেওয়া।

আমরা চাপ কমাতে প্রায়ই গান শুনি। গান শুনলে মন ভাল হয়ে যায়। আর সম্প্রতি গানের তালে তালে নাচের যে ছবি সামনে এসেছে, তা দেখলে আপনি অন্য কারণে খুশি হয়ে যাবেন।

Advertisement

ইরানের জিমে গা ঘামানোর একটি ভিডিয়ো সামনে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, একদল যুবক একটি গানের তালে তালে নাচছে। সেটি একটি তামিল গান। গানটি ‘পোক্কিরি’ সিনেমার ‘মামবাঝামাম মামবাঝাম’। ২০০৭ সালের সিনেমা এটি। প্রভু দেবার পরিচালনায় অভিনয় করেছেন দক্ষিণী তারকা বিজয় ও আসিন।

ইরানের জিমে এই গানের তালে তালে শরীর চর্চার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পরই ভাইরাল হয়ে যায়।ভিডিয়োটি অনু সেহগল নামে এক টুইটার হ্যান্ডল থেকে আপলোড হয়েছে। এমনকি শিল্পপতি আনন্দ মহিন্দ্রাও সেটি রিটুইট করেছেন।

Advertisement

আরও পড়ুন : দেহে সাড় নেই, তবু দেড় বছরের ছেলের হাত ছাড়েননি গীতা

আরও পড়ুন : হিন্দি নিয়ে সমস্যা, নিউজিল্যান্ডের কিশোরীকে ট্রেন থেকে নামিয়ে দিলেন কন্ডাকটর

জিমটি ইরানের কোথায় তা সঠিক জানা যায়নি। আর ভিডিয়োটি কবে রেকর্ড হয়েছে তাও টুইটারের পোস্টে উল্লেখ নেই। তবে ইন্টারনেটে ফের একবার ট্রেন্ডিং মামবাঝামাম মামবাঝাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন